বৃহস্পতিবার ২২ আগস্ট, ২০১৯ ইং , ৭ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

রিয়াল মাদ্রিদ নয় বার্সাতেই ফিরছেন নেইমার!

আগস্ট ১৩, ২০১৯ | ৪:৪৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ফুটবল বিশ্বের দলবদলে এখনও চাঙা একটা নাম নেইমার। এই ব্রাজিলিয়ানকে নিয়ে গত একমাসে কত যে গুঞ্জন চাউর হয়েছে সেটা শব্দে প্রকাশ করা কঠিন। সেই গুঞ্জনের ডালপাখা ছড়িয়ে বেশ গরম হয়ে আছে দলবদলের বাতাস। কখনও রিয়াল মাদ্রিদ কখনও বার্সেলোনা। কোথায় হচ্ছে নেইমারের এবারের ঠিকানা?

এর মাঝে নেইমারের দলবদলের হাওয়া লেগেছে ফুটবলার-কোচ ও কর্মকর্তাদের মাঝেও।

ঠিকানা হয়তো খুঁজে পাচ্ছে নেইমার। রিয়াল মাদ্রিদ মাঝে দৌড়ে টিকে থাকলেও সাবেক দল বার্সাতেই যেতে চলেছেন এই ব্রাজিলিয়ান তারকা।

বিভিন্ন গণমাধ্যমের খবর বলছে, বার্সেলোনার ফুটবল পরিচালক এবং ক্লাবের সাবেক কিংবদন্তি এরিক আবিদাল প্যারিসে যাচ্ছেন বিমানে চড়ে। তার সেই ছবি এখন ভাইরাল। তার সঙ্গে আছে ক্লাবের টেকনিক্যাল সেক্রেটারি জাভিয়ের বর্দাস ও পরামর্শক আন্দ্রে কারি। অন্যদিকে নেইমারের আইনজীবীও ন্যু ক্যাম্পে এসেছেন। দুইয়ে মিলে ধারণা করা হচ্ছে এবার মোটামুটি পাকাপোক্ত হচ্ছে সাম্বার তারকার ঘর।

বিজ্ঞাপন

অবশ্য প্যারিস সেন্ট জায়ান্ট (পিএসজি) কর্মকর্তারা মনে করেন, নেইমারের সঙ্গে বার্সার চুক্তিটা ইতিবাচক ভাবেই হচ্ছে। ব্রাজিলিয়ান তারকা নিজেও চান না দলে থাকতে।

এখবর সত্যি হলে নেইমার মেসি-সুয়ারেজদের ঠিকানায় আবার তার নৌকা ভেড়াচ্ছেন। আর সেটা হতে হলে অন্তত আরেক ব্রাজিলিয়ানকে ছাড়তে হবে বার্সাকে। কুতিনহোকে দিতেই হবে সঙ্গে খসাতে হবে টাকার অঙ্কও।

সারাবাংলা/জেএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন