রবিবার ১৫ ডিসেম্বর, ২০১৯ ইং , ১ পৌষ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ছাত্রদলের কাউন্সিল দুই মাস পেছাল, নতুন তারিখ ১৪ সেপ্টেম্বর

আগস্ট ১৩, ২০১৯ | ৭:২৯ অপরাহ্ণ

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: বিএনপির সহযোগী সংগঠন জাতীয়তাবাদী ছাত্রদলের কাউন্সিলের নতুন তারিখ ঘোষণা করা হয়েছে। দুই মাস পিছিয়ে আগামী ১৪ সেপ্টেম্বর এই কাউন্সিল অনুষ্ঠিত হবে। ওইদিন সকাল ১০টা থেকে বেলা ২টা পযর্ন্ত সংগঠনটির সভাপতি ও সাধারণ সম্পাদক পদে ভোটগ্রহণ হবে বলে নির্বাচন পরিচালনা কমিটি জানিয়েছে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) বিকেলে ছাত্রদলের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক খায়রুল কবির খোকন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

কাউন্সিলের নতুন সূচি অনুযায়ী ভোটের জন্য মনোনয়নপত্র বিতরণ হবে ১৭ ও ১৮ আগস্ট। জমা দেওয়া যাবে ১৯ ও ২০ আগস্ট। বাছাই ২২ থেকে ২৬ আগস্ট পর্যন্ত এবং প্রার্থিতা প্রত্যাহারের শেষ তারিখ ৩১ আগস্ট। এরপর ২ সেপ্টেম্বর চুড়ান্ত প্রার্থী তালিকা প্রকাশ করা হবে। ১২ সেপ্টেম্বর মধ্যরাত পর্যন্ত প্রার্থীরা ভোটের জন্য প্রচার চালাতে পারবেন।

এর আগে, নির্বাচন পরিচালনা কমিটি ১৫ জুলাই ভোটের তারিখ ঠিক করেছিল। কিন্তু বয়সসীমা নিয়ে ছাত্রদলের একটি অংশের নেতা-কর্মীদের আন্দোলনে তা বাতিল হয়ে যায়। ছাত্রদলের সর্বশেষ কমিটি হয়েছিল ২০১৪ সালের ১৪ অক্টোবর। ওই কমিটিতে সভাপতি হন রাজীব আহসান ও সাধারণ সম্পাদক হন আকরামুল হাসান।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/এইচএ/একে

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন