শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

নরসিংদীতে বাসচাপায় দুইজনের মৃত্যু

আগস্ট ১৪, ২০১৯ | ১০:২৭ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্টঊ করেসপন্ডেন্ট

নরসিংদী: নরসিংদীতে বাসচাপায় সিএনজিচালিত অটোরিকশার চালক ও এক বিশ্ববিদ্যালয় ছাত্রীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও চারজন।

মঙ্গলবার (১৩ আগস্ট) রাত ৮টায় নরসিংদী-মনোহরদী সড়কের শিবপুর উপজেলার পঁচারবাড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। শিবপুর মডেল থানার পরিদর্শক (তদন্ত) মমিনুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দুর্ঘটনায় মৃতরা হলেন- শিবপুর উপজেলার বৈলাব গ্রামের লতিফ মিয়ার ছেলে সিএনজি অটোরিকশা চালক রিপন মিয়া (৩৫) ও শিবপুর শহীদ আসাদ কলিজিয়েট গার্লস হাই স্কুলের সহকারী শিক্ষক গাজী হারুন অর রশিদের মেয়ে লামিয়া আক্তার (১৮)। আহতরা হলেন- রহিম (৩৮), মজিবুর রহমান (২৬) ও মৃত লামিয়ার মা আসমাউল হুসনা।

পুলিশ ও স্থানীয়রা সারাবাংলাকে জানান, মনোহরদী থেকে শিবপুরগামী একটি সিএনজিচালিত অটোরিকশা শিবপুরের পঁচারবাড়ি নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে ঢাকা-মনোহরদীগামী রয়েল পরিবহনের একটি যাত্রীবাহী বাস সিএনজিকে চাপা দেয়। এতে সিএনজিটি দুমড়েমুচড়ে যায় এবং ঘটনাস্থলেই চালক রিপন মিয়ার মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত হয় আরও চার যাত্রী। আহতদের উদ্ধার করে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় লামিয়া আক্তারের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

আহত রহিম ও মজিবুর রহমানকে নরসিংদী জেলা হাসপাতালে এবং অপর আহত আসমাউল হুসনাকে ঢাকায় পাঠানো হয়েছে।

সারাবাংলা/ওএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন