সোমবার ২৬ আগস্ট, ২০১৯ ইং , ১১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২৪ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

জমি নিয়ে বিরোধ, সংঘর্ষে পিতা-পুত্রসহ ৩ জনের মৃত্যু

আগস্ট ১৪, ২০১৯ | ১২:১৫ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহে জমি নিয়ে বিরোধের জেরে দুইপক্ষের সংঘর্ষে পিতা-পুত্রসহ ৩ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও ২ জন।

বুধবার (১৪ আগস্ট) সকাল ৯টায় ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ জেলার কাঁঠালডাঙ্গি গ্রামে এই সংঘর্ষের ঘটনাটি ঘটে। ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জয়নাল আবেদিন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

সংঘর্ষে মৃতরা হলেন- হাসিম উদ্দিন (৬০), হাসিম উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম (৩০) ও আজিজুল হক (৩৫)। আহত হাসিম উদ্দিনের দুই ছেলে খায়রুল ও মাজহারুলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঈশ্বরগঞ্জ থানার ওসি সারাবাংলাকে জানান, কাঁঠালডাঙ্গি গ্রামের আব্দুল রশিদ ও চাচাতো ভাই হাসিম উদ্দিনের পরিবারের মধ্যে জমি নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এই বিরোধের জেরে বুধবার সকালে দুইপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষে পাঁচজন আহত হলে তাদের উদ্ধার করে প্রথমে ঈশ্বগরঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে হাসিম উদ্দিনের পুত্র জহিরুল ইসলামকে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাকি চারজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ায় পথে হাসিম উদ্দিন ও আজিজুল হকের মৃত্যু হয়।

বিজ্ঞাপন

মৃতদের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। সংঘর্ষের বিষয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে পুলিশ জানিয়েছে।

সারাবাংলা/ওএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন