শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

নিজ দেশে নিষিদ্ধ মিকা সিং

আগস্ট ১৪, ২০১৯ | ২:১৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

বলিউডের জনপ্রিয় গায়ক মিকা সিংকে নিষিদ্ধ করা হলো ভারতে। ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’ মিকা সিংয়ের ওপর নিষেধাজ্ঞা আরোপ করেছে। খবর ওয়ান ইন্ডিয়ার।

কাশ্মীর ইস্যু নিয়ে যখন ভারত ও পাকিস্তান স্নায়ুযুদ্ধের ভেতর দিয়ে যাচ্ছে, সামরিক যুদ্ধের সম্ভাবনা উঁকি দিচ্ছে; ঠিক তখনই পাকিস্তানের করাচিতে বিয়ের অনুষ্ঠানে গান গেয়ে বিতর্কে জড়ালেন মিকা।


আরও পড়ুন :  এবার কাশ্মীর নিয়ে সিনেমা ‘দ্য কাশ্মীর ফাইলস’


পাকিস্তানের সাবেক প্রেসিডেন্ট পারভেজ মোশাররফের ঘনিষ্ঠ এক আত্মীয়ের বিলাসবহুল বিয়েতে গান পরিবেশন করেন মিকা সিং। সেই বিয়ের অনুষ্ঠানে নাকি কুখ্যাত সন্ত্রাসী দাউদ ইব্রাহীমের শাগরেদরাও উপস্থিত ছিলেন। সেই খবর ছড়িয়ে পড়লে বলিউড পাড়ায় হইচই পড়ে পায়। ফলে ‘অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’ মিকা সিংকে নিষিদ্ধ করে।

সংগঠনটি জানায়, যখন দুটি দেশের মধ্যে সম্পর্ক ক্রমেই উদ্বেগজনক পরিস্থিতির দিকে যাচ্ছে , তখন কেনো এমন সিদ্ধান্ত নিলেন মিকা , তা স্পষ্ট হচ্ছে না। দেশের থেকে টাকাকে বড় করে দেখেছেন তিনি।

বিজ্ঞাপন

এই নিষেধাজ্ঞা জারির ফলে এখন বিভিন্ন চলচ্চিত্র প্রযোজনা সংস্থা ও মিউজিক কোম্পানিগুলো মিকার সঙ্গে কাজ করবে না বলে জানা গেছে। এমনকি অনলাইন মিউজিক কনটেন্ট নিয়ে যে সমস্ত সংস্থা কাজ করে , তারাও মিকার থেকে দূরত্ব বাড়িয়ে নেবে।


আরও পড়ুন :  ‘ভালো সিনেমায় অভিনয়ের সামর্থ্য আছে আমার’


সারাবাংলা/আরএসও/পিএম

Advertisement
বিজ্ঞাপন

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন