শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

ডেঙ্গু জ্বরে পাবনায় এক শিক্ষার্থীর মৃত্যু

আগস্ট ১৪, ২০১৯ | ২:৪৯ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

পাবনা: ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন মাহফুজুর রহমান নামের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৩ আগস্ট) দিবাগত রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

স্বজনরা জানান, পাবনা সদর উপজেলার চক রামানন্দপুর গ্রামের গোলাম মোস্তফার ছেলে মাহফুজ শহীদ বুলবুল কলেজ থেকে এইচএসসি পরীক্ষায় পাস করে ঢাকায় ভর্তি কোচিং করতে গিয়েছিলেন। ঢাকায় অবস্থানকালীন সময়ে তিনি ডেঙ্গুতে আক্রান্ত হন। পরে ঈদের ছুটিতে বাড়িতে আসার পর তাকে মঙ্গলবার বিকেলে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মাহফুজ। বুধবার (১৪ আগস্ট) সকাল ১০টায় বালিয়া হালট কবরস্থানে জানাযা শেষে তাকে দাফন করা হয়।

পাবনা জেনারেল হাসপাতালের সহকারি পরিচালক ডা. রঞ্জন কুমার দত্ত জানান, মঙ্গলবার দুপুর ৩টার দিকে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি হয় মাহফুজ। তার জ্বরসহ বেশকিছু সমস্যা ছিল। পরে রাত ১টার দিকে তার মৃত্যু হয়।

এই চিকিৎসক আরও জানান, পাবনা জেনারেল হাসপাতালে বর্তমানে ৪৬ জন ডেঙ্গু রোগী ভর্তি আছে। এখন পর্যন্ত এই হাসপাতাল থেকে ২৪৫ জন ডেঙ্গু জ্বরে আক্রন্ত হয়ে চিকিৎসা নিয়েছেন। আর একই হাসপাতালে মঙ্গলবার সকাল ৮ টা থেকে বুধবার সকাল ৮ টা পর্যন্ত ১৭ জন ডেঙ্গু জ্বরে আক্রন্ত হয়ে ভর্তি হয়েছে। তবে মাহফুজই প্রথম ডেঙ্গু রোগী যিনি এই হাসপাতালে মারা গেলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন