শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

বৃহস্পতিবার টুঙ্গিপাড়ায় যাচ্ছেন প্রধানমন্ত্রী

আগস্ট ১৪, ২০১৯ | ৩:৪৪ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গোপালগঞ্জ: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় যাবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে বঙ্গবন্ধুর সমাধি সৌধ কমপ্লেক্সে শেষ হয়েছে সকল প্রস্তুতি। টুঙ্গিপাড়াসহ জেলায় নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা।

সফরসূচি অনুযায়ী, বৃহস্পতিবার সকালে বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা নিবেদন শেষে ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাকে গার্ড অব অনার দেবে তিন বাহিনীর চৌকস একটি দল।

এরইমধ্যে সমাধি সৌধের মূল স্তম্ভ, বঙ্গবন্ধু ভবন, মুক্তমঞ্চ, সংগ্রহ-শালা, মসজিদ, বকুলতলা চত্ত্বর এলাকায় শেষ হয়েছে ধোয়া মোছার কাজ। টুঙ্গিপাড়ার মোড়ে মোড়ে কালো কাপড় দিয়ে বানানো হয়েছে তোরন। রাষ্ট্রীয় কর্মসূচির সঙ্গে মিল রেখে বিভিন্ন কর্মসূচি হাতে নিয়েছে জেলা ও টুঙ্গিপাড়া উপজেলা আওয়ামী লীগ।

জেলার পুলিশ সুপার মোহাম্মদ সাইদুর রহমান খান জানিয়েছেন, প্রধানমন্ত্রীর সফরকে ঘিরে গোটা গোপালগঞ্জেই নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া জাতীয় শোক দিবসকে সামনে রেখে কেউ যেন কোনো নাশকতার সৃষ্টি না করতে পারে সেদিকেও সতর্ক দৃষ্টি রাখা হচ্ছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএমএন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন