শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

বাস কেটে উদ্ধার করা হলো আহতদের, সংঘর্ষে নিহত ৩

আগস্ট ১৪, ২০১৯ | ৩:৪০ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: বগুড়ার শাজাহানপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ৩ জনের মৃত্যু হয়েছে। বুধবার (১৪ আগস্ট) দুপুর দেড়টার দিকে শাজাহানপুর উপজেলার আড়িয়া বাজারের কাছে এই দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ২০ জন আহত হয়েছেন। বাস কেটে ফায়ার সার্ভিস তাদের উদ্ধার করে।

প্রতক্ষ্যদর্শীরা জানান, দুর্ঘটনায় একটি বাসের একাংশ অপরটির ভেতরে ঢুকে যায়। পরে বগুড়া থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে বাস কেটে যাত্রীদের উদ্ধার করেন। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল ও স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল আজিজ মণ্ডল জানান, হাসপাতালে নেওয়ার পথে আহতদের মধ্যে এক নারী ও এক পুরুষ মারা যান। এছাড়া হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় এক বাস চালকের মৃত্যু হয়।

নিহত নারী রংপুর সদর উপজেলার কামার কাছনা গ্রামের খায়রুল ইসলামের স্ত্রী রানু বেগম (৪৫)। অপরজনের পরিচয় নিশ্চিতের চেষ্টা চালানো হচ্ছে বলেও জানান এসআই আব্দুল।

বিজ্ঞাপন

বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী জানান, ঢাকা থেকে রংপুরগামী শ্যামলী পরিবহনের একটি বাসের সঙ্গে দিনাজপুরের বিরামপুর থেকে ঢাকাগামী আহাদ পরিবহনের একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক বাসের একাংশ অন্য বাসের ভেতরে ঢুকে যাওয়ায় উভয় বাসের দরজা বন্ধ হয়ে যাওয়ায় আহত যাত্রীরা বাসের ভেতর আটকা পড়েন।

দুর্ঘটনার পরপরই স্থানীয় লোকজন বাসের জানালা ভেঙে আহত কিছু যাত্রীকে বের করেন। খবর পেয়ে বগুড়া থেকে ফায়ার সার্ভিসের কর্মীরা গিয়ে বাস দু’টি কেটে অন্য যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠান বলেও জানান পুলিশ কর্মকর্তা।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলীমুদ্দিন জানান, দুর্ঘটনাকবলিত বাস দু’টি জব্দ করা হয়েছে।

সারাবাংলা/এমও

বিজ্ঞাপন
বিজ্ঞাপন