শুক্রবার ২৩ আগস্ট, ২০১৯ ইং , ৮ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ২১ জিলহজ, ১৪৪০ হিজরি

বিজ্ঞাপন

আগুন কিছুটা কমে এসেছে, নেভাতে ব্যস্ত ফায়ারের ১৫ ইউনিট

আগস্ট ১৫, ২০১৯ | ১২:২৭ পূর্বাহ্ণ

স্টাফ করেস্পন্ডেন্ট

ঢাকা: রাজধানীর লালবাগের পোস্তা এলাকায় ভয়াবহ আগুন এখন কিছুটা কমে এসেছে। একটি জুতোর কারখানা, একটি পলিথিন কারখানা ও একটি আবাসিক বাড়িতে আগুন ছড়িয়ে পড়লেও, ফায়ার সার্ভিসের ১৫টি ইউনিট সেখানে আগুন নেভানোর কাজ করছে। প্রায় দুই ঘণ্টা কাজ করে আগুন অনেকটা কমিয়ে আনতে সক্ষম হয়।

তবে এই রিপোর্ট লেখা পর্যন্ত কোনো হতাহতের খবর পাওয়া যায়নি। আগুনের পাশেই বিদু্যতের দুটি ট্রান্সফরমার রয়েছে। সেগুলোর দিকে আগুন যাতে এগিয়ে যেতে না পারে সে লক্ষে সচেষ্ট রয়েছেন ফায়ারের কর্মীরা। আগুন নেভাতে ফায়ার সার্ভিসের পাশাপাশি স্থানীয়রাও সক্রিয় রয়েছেন।

বুধবার (১৪ আগস্ট) রাত ১০ টা ৪০মিনিটে আগুনের সূত্রপাত হয় বলে সারাবাংলাকে নিশ্চিত করেছেন ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাসেল শিকদার।

স্থানীয়রা জানান, প্রথমে আগুন দেখা যায় প্লাস্টিক কারখানায়। পরে ধীরে ধীরে অন্য কারখানায় ছড়িয়ে পড়ে। স্থানীয়দের যারা আগুন নেভাতে কাজ করছিলেন তারা জানান, ঘটনাস্থলে যাওয়ার পথটি সরু হওয়ার কারণে ফায়ার সার্ভিসের কর্মীরা সহজে ভেতরে ঢুকতে পারছিলেন না।

বিজ্ঞাপন

ঘটনাস্থলে গিয়ে দেখা যায় ফায়ারের কর্মীরা বেশ ঝুঁকি নিয়েই কাজ করছেন। যতটা সম্ভব কাছাকাছি অবস্থানে গিয়ে পাইপ টেনে আগুন নেভানোর চেষ্টা করা হচ্ছে।

সারাবাংলা/এসএইচ/এমএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন