বিজ্ঞাপন

চট্টগ্রামে আগুনে পুড়ে রেস্টুরেন্ট কর্মীর মৃত্যু

August 15, 2019 | 7:34 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম নগরীর ফয়’সলেক বিনোদন কেন্দ্রের এক রেস্টুরেন্ট কর্মী আগুনে পুড়ে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (১৫ আগস্ট) সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছেন নগর পুলিশের বায়েজিদ বোস্তামি জোনের সহকারী কমিশনার পরিত্রাণ তালুকদার।

মৃত মানিক মিয়া (২৯) গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার আব্দুল খালেকের ছেলে। চট্টগ্রাম নগরীর ফয়’সলেকে চিড়িয়াখানার পেছনে তার বাসা।

পুলিশ কর্মকর্তা পরিত্রাণ সারাবাংলাকে জানান, মানিক ফয়’সলেক ক্যাফে নামে একটি রেস্টুরেন্টে বাবুর্চি হিসেবে কাজ করত। ফয়’সলেক অ্যামিউজমেন্ট পার্ক পরিচালনাকারী প্রতিষ্ঠার কনকর্ড এন্টারটেইনমেন্ট লিমিটেডের প্রতিষ্ঠান ছিল সেটি।

বিজ্ঞাপন

‘বুধবার সকালে রেস্টুরেন্টের কিচেনে ঢোকার পর ম্যাচের কাঠি জ্বালালে আগে থেকে জমে থাকা গ্যাসে হঠাৎ আগুন ধরে যায়। এতে মানিকের শরীর ঝলসে যায়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার কর্তব্যরত চিকিৎসক জানান-তার শরীরের ৭০ শতাংশ পুড়ে গেছে। দুপুরে তাকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে নেওয়া হয়। আজ সকালে সে মারা গেছে’ বলেন সহকারী পুলিশ কমিশনার পরিত্রাণ তালুকদার।

সারাবাংলা/আরডি/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন