রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ইনজুরিতে পড়ে অভিষেক পিছিয়ে গেল হ্যাজার্ডের

আগস্ট ১৬, ২০১৯ | ৭:১১ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

শনিবার (১৭ আগস্ট) সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে লা লিগায় এবারের মৌসুম শুরু হচ্ছে রিয়াল মাদ্রিদের। আর মৌসুমের প্রথম ম্যাচ শুরুর আগেই দু:সংবাদ ভর করেছে রিয়াল শিবিরে। লা লিগার প্রথম ম্যাচকে সামনে রেখে অনুশীলনের সময় চোট পেয়েছেন এডেন হ্যাজার্ড।

বিজ্ঞাপন

ইউরোপিয়ান ক্লাব গুলোর দল বদলের মৌসুম শুরুর হলে মৌসুমের সব থেকে বড় দলবদল সারেন বেলজিয়ান তারকা এডেন হ্যাজার্ড। ১০০ মিলিয়ন ইউরোর বিনিময়ে চেলসি থেকে রিয়াল মাদ্রিদে নাম লেখান হ্যাজার্ড। আর সেল্টা ভিগোর বিপক্ষে ম্যাচ দিয়ে রিয়ালের হয়ে অফিসিয়ালি অভিষেকের কথা ছিল হ্যাজার্ডের। তবে ইনজুরিতে পড়ে তা পিছিয়ে গেল কমপক্ষে চার সপ্তাহ।

মৌসুমের প্রথম ম্যাচকে সামনে রেখে অনুশীলনের সময় বা পায়ের উরুতে চোট পান হ্যাজার্ড। আর এরপর এক্স'রে রিপোর্ট থেকে রিয়াল মাদ্রিদ চিকিৎসক দল জানান বেশ কয়েক সপ্তাহ দলের বাইরে থাকতে হবে হ্যাজার্ডকে।

রিয়াল মাদ্রিদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে এক বিবৃতির মাধ্যমে জানানো হয়, 'আমাদের খেলোয়াড় এডেন হ্যাজার্ড সেল্টা ভিগোর বিপক্ষের ম্যাচের আগে অনুশীলনের সময় বা পায়ের উরুতে চোট পেয়েছেন। রিয়াল মাদ্রিদ মেডিকেল দল পরীক্ষা নিরীক্ষা করে জানিয়েছে বেশ কয়েক সপ্তাহ দলের বাইরে থাকতে হবে তাকে।'

মৌসুম শুরু হতে না হতেই গুরুত্বপূর্ণ খেলোয়াড় ইনজুরিতে রিয়ালের। তবে একাদশে হ্যাজার্ডের বদলে হিসেবে খেলার জন্য মুখিয়ে আছেন গ্যারেথ বেল, হামেস রদ্রিগেজ, ভিনিসিয়াস জুনিয়র, লুকা জোভিচের মতো খেলোয়াড়।

বিজ্ঞাপন

শনিবার (১৭ আগস্ট) বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হবে রিয়াল মাদ্রিদ এবং সেল্টা ভিগোর মধ্যকার ম্যাচটি।

আরও পড়ুন: বেল রিয়ালেরই অংশ: জিদান

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন