বিজ্ঞাপন

নদী দেখতে এসে যমুনায় ভেসে গেল ২ ভাই

August 17, 2019 | 10:32 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বগুড়া: নদী দেখতে বেড়াতে এসে বগুড়ার সারিয়াকান্দিতে যমুনার একটি চর থেকে নদীতে ভেসে গেছে ওমর আলী (১৫) ও জাহিদ হাসান (১২) নামে দুই সহোদর। শুক্রবার (১৬ আগস্ট) দুপুরে তারা সারিয়াকান্দি উপজেলার কাজলা ইউনিয়নের পাকুরিয়া চর থেকে নদীতে ভেসে যায়।

বিজ্ঞাপন

নিখোঁজ ওমর ও জাহিদ বগুড়া শহরতলী আটাপাড়ার পল্লী চিকিৎসক আতিকুর রহমানের ছেলে। তারা উপশহর এলাকার শাহিন স্কুলের শিক্ষার্থী।

ওমর ও জাহিদের প্রতিবেশী চাচা মাসুদ জানান, শুক্রবার সকালে বগুড়া থেকে দুইটি সিএনজি নিয়ে ওমর ও জাহিদসহ ১১ শিক্ষার্থী সারিয়াকান্দিতে যমুনা নদী দেখতে বেড়াতে যায়। দুপুর ১২টার দিকে তারা কালিতলা ঘাট থেকে নৌকায় করে কাজলা ইউনিয়নের পাকুরিয়া চরে যায়।

স্থানীয়রা জানান, ওমর ও জাহিদ চরে নেমে ফুটবল খেলতে শুরু করে। বল পানিতে পড়লে জাহিদ তা তুলতে নদীতে নামে। সাঁতার না জানায় জাহিদ নদীতে ডুবে যেতে শুরু করলে ওমর তাকে তুলতে পানিতে নামে। তবে ওমরও সাঁতার জানত না। জাহিদের সঙ্গে সে-ও নদীতে ডুবে যায়। পরে নদীর তীব্র স্রোতে ভেসে যায় তারা।

বিজ্ঞাপন

স্থানীয় ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আল আমিন জানান, খবর পেয়ে সঙ্গে সঙ্গেই ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে দুই ভাইকে উদ্ধারের চেষ্টা চালায়। পরে রাজশাহী থেকে ডুবুরিও নিয়ে আসা হয়। তবে রাতে অভিযান চলা পর্যন্ত তাদের কাউকেই উদ্ধার করা যায়নি।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন