বুধবার ১৮ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৮ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত বায়ার্নেই পাড়ি জমালেন কুতিনহো

আগস্ট ১৭, ২০১৯ | ১:২৬ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

লিভারপুল থেকে মাঝ মৌসুমেই বার্সেলোনায় পাড়ি জমিয়েছিলেন ফিলিপ কুতিনহো। ২০১৮ সালের জানুয়ারিতে শীতকালীন দল বদলের মৌসুমে অলরেডদের ছেড়ে কাতালান ক্লাবে নাম লেখানোর পর নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। আর কাতালান ক্লাবটিতে নতুন করে অ্যান্তোনিও গ্রিজমানের অন্তর্ভুক্তিতে একাদশের জায়গা পাওয়ার সম্ভবনা আরও ক্ষীণ হয়েছে কুতিনহোর। আর তাই তো দল বদলের মৌসুমের শুরু থেকেই তার জন্য দল খুঁজছিল বার্সা।

বিজ্ঞাপন

শেষ পর্যন্ত সব গুঞ্জন সত্য প্রমাণ করে এক মৌসুমের জন্য ধারে বায়ার্ন মিউনিখে নাম লিখিয়েছেন কুতিনহো। বার্সায় ফিরছেন নেইমার এমন গুঞ্জন বেশ জোরেশোরেই উঠেছে ইউরোপিয়ান সংবাদমাধ্যম গুলোতে। আর নেইমারকে বার্সেলোনায় ফেরাতে পিএসজিতে পাঠানো হবে কুতিনহোকে। এমনটাই শোনা যাচ্ছিল। তবে কুতিনহো সরাসরি না করে দিয়েছিলেন এই প্রস্তাবে।

আর তাই তো পিএসজিতে নয়, এবার তার নতুন ঠিকানা জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। বাভারিয়ানদের দলে এক মৌসুম ধারে খেলতে গেছেন কুতিনহো। আর কাতালান ক্লাবটির সাথে চুক্তি হয়েছে লোন শেষ ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে কুতিনহোকে নিজেদের করে নিতে পারবে বায়ার্ন।

ধারে কুতিনহোকে দলে ভেড়াতে বায়ার্নকে গুণতে হতে পারে ১৫ থেকে ২০ মিলিয়ন ইউরো। আর পরের মৌসুমে ১২০ মিলিয়নের বিনিময়ে নিজেদের করে নিতে পারবে এই ব্রাজিলিয়ানকে। নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটের মাধ্যমে কুতিনহোর চুক্তি নিশ্চিত করেছে বায়ার্ন মিউনিখ।

বিজ্ঞাপন

আরও পড়ুন: হার দিয়ে শুরু হলো বার্সার মৌসুম

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন