রবিবার ১৫ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৩১ ভাদ্র, ১৪২৬ বঙ্গাব্দ, ১৫ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বায়ার্নে কুতিনহোকে স্বাগত জানালো ভক্তরা

আগস্ট ১৮, ২০১৯ | ৮:০৫ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা থেকে ধারে জার্মান জায়ান্ট বায়ার্ন মিউনিখে নাম লিখিয়েছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার ফিলিপ কুতিনহো। এরই মধ্যে মেডিকেল টেস্টের জন্য বায়ার্ন মিউনিখে পা রেখেছেন এই ব্রাজিল তারকা। তাকে স্বাগত জানাতে সেখানে হাজির হয়েছিলেন ক্লাব সমর্থক, কুতিনহোর ভক্তরা।

বিজ্ঞাপন

লিভারপুল থেকে মাঝ মৌসুমেই বার্সেলোনায় পাড়ি জমিয়েছিলেন ফিলিপ কুতিনহো। ২০১৮ সালের জানুয়ারিতে শীতকালীন দল বদলের মৌসুমে অলরেডদের ছেড়ে কাতালান ক্লাবে নাম লেখানোর পর নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। আর কাতালান ক্লাবটিতে নতুন করে অ্যান্তোনিও গ্রিজমানের অন্তর্ভুক্তিতে একাদশের জায়গা পাওয়ার সম্ভবনা আরও ক্ষীণ হয় কুতিনহোর।

শেষ পর্যন্ত সব গুঞ্জন সত্য প্রমাণ করে এক মৌসুমের জন্য ধারে বায়ার্ন মিউনিখে নাম লেখান কুতিনহো। এবার তার নতুন ঠিকানা জার্মান চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ। জার্মান চ্যাম্পিয়ন বায়ার্নের ক্রীড়া পরিচালক জানিয়েছেন, এক বছরের জন্য ধারে নেওয়া কুতিনহোকে কেনারও সুযোগ রাখা হয়েছে। মেডিকেল পরীক্ষার পর আনুষ্ঠানিকভাবে চুক্তি সই হবে। কাতালান ক্লাবটির সাথে চুক্তির এক জায়গায় রাখা হয়েছে, লোন শেষে ১২০ মিলিয়ন ইউরোর বিনিময়ে কুতিনহোকে নিজেদের করে নিতে পারবে বাভারিয়ানরা। পরের মৌসুমে ১২০ মিলিয়নের বিনিময়ে বায়ার্ন নিজেদের করে নিতে পারবে এই ব্রাজিলিয়ানকে।

লিভারপুল থেকে ২০১৮ সালের জানুয়ারিতে ২৭ বছর বয়সী কুতিনহো বার্সায় যোগ দেন। তখন যোগ দিয়েছিলেন ক্লাবটির রেকর্ড ১২ কোটি ইউরো ট্রান্সফার ফিতে। বার্সায় সব প্রতিযোগিতা মিলিয়ে ৭৬টি ম্যাচে ২১ গোল করা কুতিনহো জিতেছেন লা লিগার দুটি শিরোপা।

সারাবাংলা/এমআরপি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন