বিজ্ঞাপন

গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় বৃদ্ধসহ নিহত ২

August 19, 2019 | 12:23 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

গোপালগঞ্জ: গোপালগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় এক বৃদ্ধসহ দুইজন নিহত হয়েছেন।এছাড়া আহত হয়েছেন আরও একজন। রোববার (১৮ আগস্ট) দুপুরে ঢাকা-বরিশাল মহাসড়কের মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকায় এবং সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার রাতইল এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

দুর্ঘটনায় নিহতরা হলেন- মুকসুদপুর উপজেলার রাগদি ইউনিয়নের ডোমরাকান্দি এলাকার নুরুল মোড়ল (৭০) ও কাশিয়ানী উপজেলার বরাশুর গ্রামের তাহের শরীফের ছেলে হাবিব শরীফ (৪০)।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আতাউর রহমান জানান, নুরুল মোড়ল বাড়ির সামনে রাস্তার পাশে দাঁড়িয়ে ছিলেন। এসময় বরিশাল থেকে ঢাকাগামী সুগন্ধা পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাকে ধাক্কা দিয়ে চলে যায়। এতে নুরুল মোড়ল ঘটনাস্থলে নিহত হন। পরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করে।

এদিকে কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজুর রহমান জানান, হাবিব শরীফ মোটরসাইকেল যোগে কাশিয়ানীর ভাটিয়াপাড়া থেকে গোপালগঞ্জ যাচ্ছিলেন। তিনি রাতইল এলাকায় পৌঁছলে খুলনা থেকে ঢাকাগামী একটি বাসের সঙ্গে তার ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই হাবিব শরীফ মারা যান এবং তার পেছনের আরোহী এনায়েত হোসেন আহত হন।পরে স্থানীয়রা হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

বিজ্ঞাপন

আহত এনায়েত হোসেনকে (৪৯) গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানান ওসি আজিজুর রহমান।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন