বিজ্ঞাপন

‘কিস্তির টাকা জোগাড় করতে’ গার্মেন্ট কর্মীকে হত্যা

August 19, 2019 | 3:35 pm

হিলি করেসপন্ডেন্ট

দিনাজপুর: দিনাজপুরের হিলি উপজেলায় শারমিন আক্তার (২২) নামে এক গার্মেন্ট কর্মীকে হত্যার ঘটনায় রিকশাচালক রাজু উরাও কে গ্রেফতার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার ভোরে উপজেলার চণ্ডিপুর এলাকায় অভিযান চালিয়ে রাজুকে গ্রেফতার করা হয়। রাজু জানিয়েছে, ঋণের কিস্তির টাকা জোগাড় করতে সে শারমিনকে হত্যা করে।

মামলা সূত্রে জানা যায়, পোশাক কর্মী শারমিন ঢাকার গাবতলীতে থাকতেন। ঢাকায় অসুস্থ হয়ে পড়ায় শারমিন বৃহস্পতিবার রাতে ঢাকা থেকে এসআই পরিবহনে গ্রামের বাড়ি দিনাজপুরের হিলির উদ্দেশে রওয়ানা দেন। শারমিন বাস থেকে ৩টা ৪৪ মিনিটে নামেন। এরপর তিনি রিকশা ভাড়া করেন। পথের মধ্যে রিকশাচালক রাজু শ্বাসরোধ করে শারমিনকে হত্যা করেন। শুক্রবার উপজেলার চণ্ডিপুর এলাকার বৈগ্রাম সড়কের ব্রিজের নিচে কাদার মধ্যে অজ্ঞাত পরিচয়ধারী হিসেবে লাশ উদ্ধার করে পুলিশ। পরে মেয়েটির পরিচয় নিশ্চিত তার বাবা শাফি আকন্দ বাদী হয়ে হাকিমপুর থানায় হত্যা মামলা দায়ের করেন। পরে পুলিশ সিসি টিভির ফুটেজের ক্লু ধরে রাজুকে শনাক্ত করে। তার বাড়ির শোবার ঘরের খাট থেকে নিহত শারমিনের কাপড়ের ব্যাগ উদ্ধার করে পুলিশ।

নিহত শারমিন উপজেলার গাড়িয়াল গ্রামের সাফি আকন্দের মেয়ে।

বিজ্ঞাপন

আটক রাজু উড়াও জানান, সম্প্রতি গ্রামীণ ব্যাংক থেকে সে ৩০ হাজার টাকা কিস্তি নিয়েছে। সেই লোনের ৮৫০ টাকা পরিশোধ করার জন্য সে শারমিনকে হত্যা করে। শারমিন একা থাকায় এবং তার ব্যাগে টাকা আছে ভেবে সে এই হত্যা করে।

রাজু আরও জানান, প্রথমে শারমিনকে বিকল্প রাস্তা দিয়ে হাসপাতাল রোড দিয়ে নিয়ে যাওয়া যায় যাতে সিসি ক্যামেরায় সে ধরা না পড়ে। নির্জন মাঠে গিয়ে শারমিনের গলায় ফাঁস দেওয়া হয় এবং জমির কাদায় ঠেস ধরে শ্বাসরোধ করে হত্যার পর ব্রিজের নিচে ফেলে রাখেন।

আটক রাজু হাকিমপুর উপজেলার চণ্ডিপুর গ্রামের বাবু উড়াও এর ছেলে।

বিজ্ঞাপন

সারাবাংলা/একে

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন