বিজ্ঞাপন

গুলশানের নিকেতন থেকে গৃহবধুর মৃতদেহ উদ্ধার

August 20, 2019 | 12:29 am

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর গুলশান নিকেতনের একটি বাসা থেকে তাসকিয়া নোহাস ফারিয়া (২৮) নামের এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বিজ্ঞাপন

সোমবার (১৯আগস্ট) বেলা সাড়ে তিনটার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়। পরে মৃতদেহটির ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

মৃত ফারিয়ার ভাই ফারহান ইসলাম জানায়, তাদের বাড়ি সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ উপজেলায়। তারা গুলশানের নিকেতনে ৮ নম্বর রোডের একটি বাসায় ভাড়া থাকত। আট মাস আগে আমেরিকা প্রবাসী সৈয়দ ফারমান রেজার সাথে ফারিয়ার বিয়ে হয়। সে বর্তমান আমেরিকায় আছেন।

ফারহান আরও জানায়, স্বামীর সাথে মোবাইল ফোনে ঝগড়া হয় ফারিয়ার। এরপর বেলা একটার দিকে নিজ কক্ষে ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেয় সে। মুহূর্তেই এলাকায় ছড়িয়ে পরে যে, কাজের মেয়েকে হত্যা করা হয়েছে। এক পর্যায়ে এলাকাবাসী ওই বাড়ি ঘিরে ফেলে এবং মিছিল করতে থাকে। পরে পুলিশ এসে ফারিয়াকে উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।

বিজ্ঞাপন

গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) শামীম হোসেন জানান, বেলা দুইটার দিকে সংবাদ পাই নিকেতনের একটি বাসায় এক নারী আত্মহত্যা করেছে। এই খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে দেখা যায় শত শত লোক বাড়ি ঘেড়াও করে রেখেছে। পরে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় ওই নারীর মৃতদেহ বাসা থেকে বের করে আনা হয়। এবং জনতাকে বলা হয় এটা কাজের মেয়ে না, এই বাসার মেয়ে।

এসআই আরও জানান, স্বামী সাথে ঝগড়ার এক পর্যায়ে গলায় ফাঁস দিয়ে ওই নারী আত্মহত্যা করেছে বলে তার স্বজনরা জানিয়েছে।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/পিটিএম

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন