বিজ্ঞাপন

ওয়ালটনের তৈরি ফ্রিজ-এসি নেবে হুন্দাই

August 20, 2019 | 6:46 pm

সারাবাংলা ডেস্ক

ঢাকা: ওয়ালটনের সঙ্গী হচ্ছে স্বনামধন্য ব্র্যান্ড হুন্দাই। ওয়ালটনের তৈরি ফ্রিজ এবং এয়ার কন্ডিশানার নেবে হুন্দাই ইলেকট্রনিক্স। এ উপলক্ষে ওয়ালটন এবং হুন্দাই ইলেকট্রনিক্সের মধ্যে পারস্পরিক চুক্তি হয়েছে। গতকাল সোমবার (১৯ আগস্ট) গাজীপুরের চন্দ্রায় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডে এই চুক্তি স্বাক্ষরিত হয়।

বিজ্ঞাপন

ওয়ালটনের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির ইন্টারন্যাশনাল বিজনেস ইউনিটের (আইবিইউ) প্রেসিডেন্ট এডওয়ার্ড কিম। আর হুন্দাই ইলেকট্রনিক্সের ভারতীয় প্রতিনিধি হিসেবে স্বাক্ষর করেন প্রতিষ্ঠানটির পরিচালক এবং সিওও অভিষেক মালপানি। চুক্তি অনুযায়ী হুন্দাইকে প্রাথমিকভাবে ১ লাখ ফ্রিজ এবং ২০ হাজার এসি সরবরাহ করবে ওয়ালটন।

এসময় ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক এস এম আশরাফুল আলম এবং পরিচালক এস এম মাহবুবুল আলমসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্দ্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষরের পর হুন্দাই ইলেকট্রনিক্সের শীর্ষ কর্মকর্তারা ওয়ালটন কারখানায় বিভিন্ন উৎপাদন ইউনিট ঘুরে দেখেন। এসময় তারা সরেজমিনে ওয়ালটনের রেফ্রিজারেটর, কম্প্রেসর, এয়ার কন্ডিশনারসহ অন্যান্য পণ্যের উৎপাদন প্রক্রিয়া পর্যবেক্ষণ করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন