বৃহস্পতিবার ১২ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৮ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৪ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘ম্যাট্রিক্স ৪’- অস্তিত্বের দ্বন্দ্বে এক হচ্ছেন তারা

আগস্ট ২১, ২০১৯ | ২:২৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

আবারও প্রস্তুত হচ্ছেন তারা। কারণ আবার তাদের ঢুকতে হবে ‘ম্যাট্রিক্স’ দুনিয়ায়। লেখা হচ্ছে ‘ম্যাট্রিক্স ৪’-এর গল্প ও চিত্রনাট্য। যেটি লিখছেন লানা ওয়াচৌস্কি, পরিচালনাও করবেন তিনি।

বিজ্ঞাপন

ম্যাট্রিক্সের আগের তিন পর্বের মতো চতুর্থ পর্বেও ‘নিও’ ও ‘ট্রিনিটি’ চরিত্রে থাকবেন কিয়ানু রিভস এবং ক্যারি-অ্যান মোস।


আরও পড়ুন :  পরিণীতির এ কেমন পরিণতি!


ওয়ার্নার ব্রোস পিকচার্স এবং ভিলেজ রোডশো পিকচার্স ছবিটি প্রযোজনা এবং বিশ্বব্যাপী পরিবেশনা করবে ছবিটি। ওয়ার্নার ব্রোস পিকচার্স-এর গ্রুপ চেয়ারম্যান টবি এমরিচ মঙ্গলবার (২০ আগস্ট) এই ঘোষণা দেন। খবর ভ্যারাইটি’র।

বিজ্ঞাপন

টবি এমরিচ বলেন, ‘ম্যাট্রিক্স ইউনিভার্সে আরেকটি সিনেমা তৈরি হতে যাচ্ছে, এতে অমরা তেমন উচ্ছ্বসিত নই। তবে আমরা লানা’র চিত্রনাট্য লেখার বিষয়টাকে সমীহ করছি। তাকে আমার ভবিষ্যৎদ্রষ্টা মনে হয়। পরিচালনার পাশাপাশি ছবির প্রযোজক হিসেবেও আছেন তিনি।’

ম্যাট্রিক্সের চতুর্থ কিস্তি কোন বিষয়ের উপর হবে, তা এখনো স্পষ্ট না। ছবির ‘মরফেস’ চরিত্রটির কি হবে বা কে অভিনয় করবে তা নিয়েও কোনো ধারণা পাওয়া যায়নি।

অঅগের তিনটি পর্বের চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন লানা এবং লিলি ওয়াচৌস্কি। ভ্যারাইটিকে তারা বলেন, ‘বাস্তবতা নিয়ে আমি আর লিলি ২০ বছর আগে অনেক কিছু্ই আমরা ধারণা করতাম। এখন সেগুলো ধারণার চেয়ে অনেক পরিস্কার। খুব ভালো লাগছে যে চরিত্রগুলো আবার ফিরছে আমাদের জীবনে।’

ম্যাট্রিক্স সিরিজের আগের তিন পর্ব হলো ‘দ্য ম্যাট্রিক্স’ (১৯৯৯), ‘দ্য ম্যাট্রিক্স রিলোডেট’ (মে, ২০০৩) এবং ‘দ্য ম্যাট্রিক্স রেভোলিউশন’ (নভেম্বর, ২০০৩)। ছবি তিনটি বিশ্বব্যাপী আয় করে ১.৬ বিলিয়ন।


আরও পড়ুন :  স্মরণ: রিফিউজি থেকে নায়করাজ রাজ্জাক


বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ    

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন