বিজ্ঞাপন

ডিবি’র সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেলেন হত্যা মামলার আসামি

August 22, 2019 | 9:57 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের গফরগাঁও উপজেলার অটোরিকশাচালক সুজন হত্যা মামলার প্রধান আসামি এখলাছ উদ্দিন গোয়েন্দা পুলিশের (ডিবি) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ মারা গেছেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ মাদক উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

বুধবার (২১ আগস্ট) দিবাগত রাতে ডিবি পুলিশের অভিযানে মৃত্যু হয় এখলাছের। তিনি গফরগাঁওয়ের পাগলা চাকুয়া এলাকার নুরুল ইসলামের ছেলে।

জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, এখলাছ আন্তঃজেলা ডাকাত দলের সর্দার ও সুজন হত্যা মামলার প্রধান আসামি। বুধবার রাতে খবর পাই, চাকুয়া দরিয়া মোড় এলাকায় সেই এখলাছসহ বেশ কয়েকজন মাদক কারবারি অবস্থান করছে। খবর পেয়ে অভিযানে যায় ডিবি পুলিশের একটি দল। পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছুঁড়ে মাদক কারবারিরা। পুলিশ আত্মরক্ষার্থে পাল্টা গুলি ছুঁড়লে এখলাছ গুলিবিদ্ধ হয়, অন্যরা পালিয়ে যায়।

ওসি জানান, এখলাছকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল ও এক রাউন্ড গুলিসহ মাদক উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

এর আগে, গত ২৭ জুলাই রাতে সুজন নামের এক অটোরিকশাচালককে গলাকেটে তার অটোরিকশা ছিনতাই করে এখলাছসহ বেশ কয়েকজন। এখলাছের বিরুদ্ধে হত্যা, ডাকাতি ও মাদকের একাধিক মামলা রয়েছে।

সারাবাংলা/টিআর

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন