বিজ্ঞাপন

এএফসির সেরা গোলের তালিকায় বাংলাদেশের সোহেল

August 22, 2019 | 6:13 pm

স্পোর্টস করেসপন্ডেন্ট

ঢাকা: গত জুনেই চেন্নায়িন এফসির বিপক্ষে ঢাকা আবাহনীর জার্সিতে করা মামুনুল ইসলাম মামুনের গোলটি সপ্তাহের সেরা নির্বাচিত হয়েছিল। সময়ের চাকা মাস ঘুরিয়ে আরও বড় ইতিহাসের হাতছানির সামনে আরেকটি অর্জন এলো বাংলাদেশ ফুটবলের। এএফসি কাপের সপ্তাহের সেরা গোলের তালিকায় উঠে এসেছে আবাহনীর সোহেল রানার দূরপাল্লার ভলির গোল।

বিজ্ঞাপন

উত্তর কোরিয়ার বিপক্ষে ঢাকা আবাহনীর করা সোহেলের প্রথম গোলটিই জায়গা করে নিয়েছে এএফসির এলিয়াঞ্জ সপ্তাহের সেরা গোলের তালিকায়।

তিন ফুটবলারের চারটি গোল স্থান করে নিয়েছে এই বিশেষ তালিকায়। এল্টিন এসায়ার বিপক্ষে হ্যানয় এফসির জার্সিতে করা কুয়াং হ্যার দুটি গোল জায়গা করে নিয়েছে এই তালিকায়। তাছাড়া সোহেল রানার পাশে এই তালিকায় উঠে এসেছে একই ম্যাচে আবাহনীর বিপক্ষে করা এপ্রিল ২৫ এসসির চো জং হিয়কের গোলটি।

এর আগেও গেল জুন মাসের সেরা গোলের স্বীকৃতি পেয়েছিলেন জাতীয় দলের সাবেক অধিনায়ক ও আবাহনীর মিডফিল্ডার মামুনুল ইসলাম মামুন। এবারও সেই সুযোগ এসেছে দেশের ফুটবলে। সেরা তালিকায় ফুটবল ভক্তদের ভোটে নির্বাচিত হবে সেরার পুরস্কার।

বিজ্ঞাপন

Pick YOUR Allianz #AFCCup2019 Goal of the Week!? ?? https://bit.ly/2zaBFzF ?? ??Quang Hai ?Quang Hai ?Sohel Rana?Choe Jong-hyok

বিজ্ঞাপন

Posted by AFC Cup on Thursday, August 22, 2019

সোহেল গোলটি করেছিল এপ্রিল ২৫ এসসির বিপক্ষে। তখনও গোলের মুখ দেখেনি দু’দল। ৩২ মিনিট চলে গেছে। জীবনের ব্যাকহিল পাস থেকে বলটা ডি বক্সের অনেক বাইরে থেকে নেয়া সোহেলের বারুদ ভলি শটে লিড নিয়েছিল বিপিএলের ছয়বারের চ্যাম্পিয়নরা। সেই গোলতো লিড দিয়েছেই। সঙ্গে সেই আত্মবিশ্বাসে ম্যাচটাও ৪-৩ ব্যবধানে লুফে নিয়ে নক আউট পর্বে ইতিহাস স্থাপন করেছে ঢাকা আবাহনী। নক আউট পর্বে প্রথম জয়।

সেরা গোল নির্বাচিত করার জন্য ফুটবল সমর্থকদের ভোট দেয়ার সুযোগ করে দিয়েছে এএফসির ওয়েবসাইট। এই রিপোর্ট লেখা পর্যন্ত ৫২ শতাংশ ভোট নিয়ে সোহেলই এগিয়ে আছেন তালিকায়।

আপনিও ভোট দিতে পারেন এই লিংকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/জেএইচ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন