বিজ্ঞাপন

মোহাম্মদপুরে ছিনতাইকারী চক্রের ৪ সদস্য গ্রেফতার

August 22, 2019 | 8:32 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর মোহাম্মদুপর এলাকা থেকে সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-২।

বিজ্ঞাপন

বৃহস্পতিবার (২২ আগস্ট) দুপুরে বিহারি ক্যাম্প এলাকার একটি বাড়ির সামনে থেকে ওই চারজনকে গ্রেফতার করা হয় বলে র‌্যাব থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- আলীম ওরফে কালু (৪৫), মো. রাসেল (২৪), মো. নওয়াজ শরীফ ওরফে নবাব (২৫), মো. বেলাল হোসেন ওরফে পরান (২০)।

বিজ্ঞাপন

র‍্যাব জানায়, মোহাম্মদপুর সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পার্শ্বে মাদ্রাসা রোডের একটি বাসার সামনে কয়েকজন দুষ্কৃতিকারী ছিনতাইয়ের উদ্দেশ্যে দেশীয় অস্ত্রসহ অবস্থান করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

এরপর তাদের জিজ্ঞাসাবাদ করলে জানা যায়, তারা একটি সংঘবদ্ধ ছিনতাইকারী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ রাজধানীর বিভিন্নস্থানে ছিনতাই কার্যক্রম চালিয়ে আসছে। তারা মোহাম্মদপুর থানা এলাকাসহ আরও অন্যান্য এলাকার আশেপাশে ছিনতাই কার্যক্রমে অংশ নিত। এমনকি তারা রাস্তা পারাপারের সময় সাধারণ মানুষের সঙ্গে থাকা ব্যাগ চাকু দিয়ে কেটে ভেতরে থাকা গুরুত্বপূর্ণ মালামাল ছিনতাই করে দ্রুত পালিয়ে যেত।

সারাবাংলা/এসএইচ/পিটিএম

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন