array(4) {
  [0]=>
  string(74) "https://sarabangla.net/wp-content/uploads/2019/08/Sohel-Rana-best-Goal.jpg"
  [1]=>
  int(30)
  [2]=>
  int(26)
  [3]=>
  bool(false)
}
সোহেল রানাই জিতলেন সেরা গোলের তকমা

বিজ্ঞাপন

সোহেল রানাই জিতলেন সেরা গোলের তকমা

August 23, 2019 | 2:55 pm

স্পোর্টস ডেস্ক

এএফসি কাপের নক আউট পর্বে দেশের ইতিহাসে সর্বোচ্চ সাফল্য এনে দিয়েছে আবাহনী। ম্যাচ জয়ের সাথে সাথে আরও এক সুসংবাদ মিলেছে বাংলাদেশের ফুটবলপ্রেমীদের। কোরিয়ান ক্লাব এপ্রিল ২৫ এর বিপক্ষে সোহেল রানার করা গোলটি এই সপ্তাহে এএফসির সেরা গোলের তকমা জিতেছে।

বিজ্ঞাপন

সোহেল রানার করা গোলের আগ পর্যন্ত কোনো দলই মুখ দেখেনি গোলের। ম্যাচের তখন চলছে ৩২ মিনিট। জীবনের ব্যাকহিল পাস থেকে বল পেলেন সোহেল। তখনও ডি বক্সের থেকে বেশ দূরেই ছিলেন তিনি। এরপরেও বারুদ গতিতে নিলেন দূরপাল্লার দারুণ এক শট। আর এই শট ঠেকাতে পুরোপুরি ব্যর্থ এপ্রিল ২৫ এর গলরক্ষক। ছয়বারের বিপিএল চ্যাম্পিয়নরা পেল লিড। আর সেই সঙ্গে আত্মবিশ্বাসে ম্যাচটাও ৪-৩ ব্যবধানে লুফে নিয়ে নক আউট পর্বে ইতিহাস স্থাপন করেছিল ঢাকা আবাহনী।

বিজ্ঞাপন

এর আগে অবশ্য গেল জুনে চেন্নায়িন এফসির বিপক্ষে ঢাকা আবাহনীর জার্সিতে করা মামুনুল ইসলাম মামুনের গোলটিও সপ্তাহের সেরা গোল হিসেবে নির্বাচিত হয়েছিল। আর বাংলাদেশের ক্লাব ফুটবলের ইতিহাসে প্রথমবারের মতো এএফসি কাপের নক আউট পর্বে খেলার যোগ্যতা অর্জন করলো আবাহনী। আর প্রথম ম্যাচ জিতেই স্মরণীয় করে রাখলো আকাশী নীলরা।

উত্তর কোরিয়ার বিপক্ষে ঢাকা আবাহনীর করা সোহেলের প্রথম গোলটি দর্শকদের ভোটে নির্বাচিত হয়েছে এ সপ্তাহের সেরা গোল। এএফসির অফিসিয়াল ওয়েবসাইটের জরিপ অনুযায়ী ৫৭ শতাংশ ভোট পেয়ে সেরা গোল নির্বাচিত হয়েছে সোহেল রানার গোলটি। রানা মোট ভোট পেয়েছেন ২৬ হাজার ৮৮টি। এছাড়া চো জং হিয়কের প্রথম গোলটি ৪০ শতাংশ ভোট পেয়ে দ্বিতীয় নির্বাচিত হয়েছে।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন