সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

চবি শিক্ষকদের বহনকারী বাস দুর্ঘটনা তদন্তে কমিটি

আগস্ট ২৩, ২০১৯ | ৮:৪৩ অপরাহ্ণ

চবি করেসপন্ডেন্ট

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষকদের বহনকারী একটি বাস দুর্ঘটনায় কারণ উদঘাটনের জন্য তিন সদস্যবিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। কমিটিকে দ্রুত সময়ের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার(২৩ আগস্ট) মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. খালেদ মিসবাহুজ্জামানকে আহবায়ক করে কমিটি গঠন করা হয়েছে। এক প্রেস বিজ্ঞপ্তিতে এ সব তথ্য জানানো হয়।

কমিটির অন্য দুই সদস্য হলেন,সহকারী প্রক্টর মুহম্মদ ইয়াকুব সদস্য এবং রেজিস্ট্রার অফিসের ডেপুটি রেজিস্ট্রার মো. গিয়াস উদ্দিনকে সদস্য-সচিব।

এই বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার কে এম নূর আহমদ সারাবাংলাকে বলেন, দায়িত্বপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ড.শিরিণ আখতার ক্ষমতাবলে এই কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটিকে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে।

কমিটির আহ্ববায়ক মাস্টারদা সূর্যসেন হলের প্রভোস্ট অধ্যাপক ড. খালেদ মিসবাহুজ্জামান সারাবাংলাকে বলেন, আমাকে মৌখিকভাবে জানানো হয়েছে। এখনো চিঠি পাইনি। রোববারে চিঠি পেতে পারি। আমি চেষ্টা করব, যত দ্রুত পারি প্রতিবেদন জমা দিতে।

বিজ্ঞাপন

উল্লেখ্য, বৃহস্পতিবার (২২আগস্ট) দুপুর দেড়টার দিকে হাটহাজারীর বড় দিঘীর পাড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে পাঁচ শিক্ষক আহত হন।

সারাবাংলা/সিসি/একে

বিজ্ঞাপন
বিজ্ঞাপন