বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন সিয়াম

আগস্ট ২৪, ২০১৯ | ১২:২৬ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

অবশেষে রায়হান রাফি পরিচালিত ‘স্বপ্নবাজি’ ছবিতে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হলেনও সিয়াম আহমেদ। এর আগে সিনেমার বাকি তিন অভিনেত্রী মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও জান্নাতুল ফেরদৌস এশী সিনেমায় চুক্তিবদ্ধ হন। অপেক্ষা ছিল কেবল সিয়ামের জন্য। এই চুক্তি স্বাক্ষরের মধ্যে দিয়ে সেই অপেক্ষার অবসান ঘটল।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  সিলভার স্ক্রিনে আসছে ‘বালাকোট বিমান হামলা’


অন্য একটি ছবির কাজে ব্যস্ত থাকায় সিয়াম চুক্তি স্বাক্ষর করতে পারেননি। তবে মৌখিকভাবে সবকিছু চূড়ান্ত ছিল। শুক্রবার (২৩ আগস্ট) রাতে ঘরোয়াভাবে ঝুলে থাকা চুক্তিপত্রে স্বাক্ষর করেন সিয়াম। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেন ছবির প্রযোজক পিয়াল হোসেন।

পিয়াল বলেন, সিয়ামকে চুক্তি করানোর মধ্য দিয়ে অভিনয়শিল্পীদের সাথে চুক্তি স্বাক্ষর প্রক্রিয়া শেষ হলো। সিয়াম ‘স্বপ্নবাজি’ ছবির জন্য মানানসই। তিনি তার চরিত্রটি ভালোভাবে উপস্থাপন করতে পারবেন বলে মনে করি। ফ্যাশন নিয়ে নির্মিত হচ্ছে আমাদের ছবি। তাই গ্ল্যামারাস অভিনয়শিল্পী নিয়ে ছবির কাজ করছি।

আসছে সেপ্টেম্বরের প্রথম সপ্তাহ থেকে ছবির দৃশ্যধারণের কাজ শুরু হবে। যদিও গত মাসে ছবির কিছু অংশের শুটিং করা হয়েছিল। তখন শুটিংয়ে অংশ নিয়েছিলেন মাহিয়া মাহি, পিয়া জান্নাতুল ও জান্নাতুল ফেরদৌস ঐশী।

বিজ্ঞাপন

মাল্টিকাস্ট ‘স্বপ্নবাজি’ ছবিতে ফ্যাশন দুনিয়ার নানা বিষয় তুলে ধরা হবে। অনেকে এক বুক স্বপ্ন নিয়ে এই জগতে পা রাখেন। তারপর ঘটনাচক্রে তাদের কখনো কখনো স্বপ্নবাজি রাখতে হয়। সেই রূঢ় বাস্তবতার কোল ঘেষে নির্মিত হবে ছবিটি।


আরও পড়ুন :  আমি মুডি, কিন্তু অহংকারী নই: অপূর্ব


সারাবাংলা/আরএসও/

বিজ্ঞাপন
বিজ্ঞাপন