বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৪ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ১৯ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

পূর্ণিমা নয়, স্বস্তিকায় স্বস্তি পরিচালকের

আগস্ট ২৪, ২০১৯ | ৩:১৫ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলাদেশি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জী। এখনো নাম ঠিক না হওয়া ছবিটি পরিচালনা করবেন পারভেজ আমিন। মঙ্গলবার  তিনি কলকাতায় স্বস্তিকার সাথে আলোচনা করে দেশে ফিরেছেন। আগামী জানুয়ারিতে ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন পরিচালক।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  ‘স্বপ্নবাজি’তে চুক্তিবদ্ধ হলেন সিয়াম


পারভেজ আমিন বলেন, সবেমাত্র কলকাতা থেকে ফিরেছি। স্বস্তিকার সাথে কথাবার্তা হয়েছে। তাকে আমরা ছবির গল্পটি শুনিয়েছি। গল্পটি তার পছন্দ হয়েছে। সেপ্টেম্বর নাগাদ ছবির চিত্রনাট্যের কাজ শেষ হবে। তারপর চিত্রনাট্যটি নিয়ে আমরা আবার স্বস্তিকার সাথে বসব।

এই ছবিতে অভিনয়ের জন্য পূর্ণিমার সাথেও আলোচনা করেছিলেন পারেভজ আমিন। কিন্তু শেষ পর্যন্ত তিনি অভিনয় করছেন না। পারভেজ আমিন বলেন, আমার মূল ইচ্ছা কলকাতা থেকে নায়িকা নিলে বাংলাদেশ থেকে নায়ক নেব। আবার যদি কলকাতা থেকে নায়ক নির্বাচন করি, তাহলে বাংলাদেশ থেকে নায়িকা নির্বাচন করব। পূর্ণিমার সাথে আমরা কথা বলেছিলাম। তিনি যা পারিশ্রমিক চেয়েছেন তাতে তাকে নিয়ে ভাবছি না। তাছাড়া তাকে চড়া পারিশ্রমিকে যদি কাস্ট করি, তাহলে সেই টাকা ফেরত আসার নিশ্চয়তা নেই।

এদিকে, কলকাতা থেকে মুঠোফোনে স্বস্তিকাও বাংলাদেশি ছবিতে অভিনয়ের বিষয়ে সত্যতা নিশ্চিত করেন। এটি ছাড়াও রাজীব নামের একজন পরিচালকের ছবিতেও অভিনয় করার কথা রয়েছে তার।

বিজ্ঞাপন

পরিচালক জানিয়েছেন, ছবির চিত্রনাট্য করছে কলকাতার একটি টিম। এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার ঘরানার ছবি। আর এধরনের চরিত্রে স্বস্তিকা মুখার্জী পরীক্ষিত অভিনেত্রী। ছবিটি প্রযোজনা করবেন কাজী সাইফুল সোহেল।

এর আগে ২০০৯ সালে স্বস্তিকা ‘সবার উপরে তুমি’ নামে একটি যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছিলেন। ছবিতে তিনি অভিনয় করেছিলেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খানের বিপরীতে।


আরও পড়ুন :  সিলভার স্ক্রিনে আসছে ‘বালাকোট বিমান হামলা’


সারাবাংলা/আরএসও/এএসজি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন