বিজ্ঞাপন

বিসিবি’র সঙ্গে সিলেট সিক্সার্সের আর্থিক অসঙ্গতির নিরসন

August 24, 2019 | 8:11 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

বিসিবি’র সঙ্গে আর্থিক টানাপোড়েনের জেরে বিপিএল সপ্তম আসরে সিলেট সিক্সার্সের অংশগ্রহণ নিয়ে শঙ্কার কালো মেঘ তৈরি হয়েছিল। কেননা বিপিএলে অংশগ্রহণের মোট ফি’র ৭০ ভাগই ফ্র্যাঞ্জাইটি পরিশোধ করেনি। ফলে অনেকেই ষষ্ঠ আসরে তাদের শেষ দেখে ফেলেছিলেন। কিন্তু শনিবার (২৪ আগস্ট) বিসিবিতে উপস্থিত হয়ে সিলেট সিক্সার্স সিইও ইয়াসির ওবায়েদ যা বললেন তাতে শঙ্কার সেই মেঘ কেটে গেছে।

বিজ্ঞাপন

বিসিবির সঙ্গে তাদের আর্থিক অসঙ্গতি তারা মিটিয়ে ফেলেছেন। তাই বিগত বছরগুলোর ধারাবাহিকতায় আগামীতেও দেশের ঘরোয়া ক্রিকেটের টি-টোয়েন্টির একমাত্র জাঁকজমকপূর্ণ আসরটিতে থাকছে সিলেট।

শনিবার (২৪ আগস্ট) দপুরে বিপিএলের নতুন সাইকেল নিয়ে সভায় বিপিএল গভর্নিং কাউন্সিলের ডাকে সাড়া দিতে এসেছিল সিলেট সিক্সার্স। সভা শেষে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে ইয়াসির ওবায়েদ এতথ্য দেন।

বিজ্ঞাপন

তিনি বলেন, ‘পাওনা নিয়ে গভর্নিং কাউন্সিলের যে বিরোধ ছিল সেটা আজ শেষ হয়েছে। আমরা দ্বিতীয় সাইকেলে অংশ নেওয়ার প্রস্তুতি নিচ্ছি।’

উল্লেখ্য, সপ্তম থেকে দশম আসর পর্যন্ত বিপিএলের দ্বিতীয় সাইকেলকে কেন্দ্র করে ফ্র্যাঞ্চাইজিদের সঙ্গে দফায় দফায় সভা করেছে বিপিএল গভর্নিং কাউন্সিল। গেল আসরে অংশ নেওয়া ৫টি ফ্র্যাঞ্চাইজি সভা করেছে। ষষ্ঠ ও শেষ ফ্র্যাঞ্চাইজি হিসেবে আজ ছিল সিলেটের সভা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরএফ/এমআরপি

Tags: , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন