বিজ্ঞাপন

রোনালদোর জুভি মৌসুম শুরু জয় দিয়ে

August 25, 2019 | 4:37 am

স্পোর্টস ডেস্ক

ইতালিয়ান সিরি আ’তে বর্তমান চ্যাম্পিয়ন জুভেন্টাসের মৌসুম শুরু হলো জয় দিয়ে। ক্রিস্টিয়ানো রোনালদো গোল বঞ্চিত হলেও জয় নিয়েই মাঠ ছেড়েছে তার দল। পারমাকে ১-০ গোলের ব্যবধানে হারিয়েই মৌসুমের শুভ সূচনা হলো তুরিনের বুড়িদের।

বিজ্ঞাপন

মৌসুমের শুরুটা হলো ইতালিয়ান চ্যাম্পিয়নদের মিশ্রিত অনুভূতির মাধ্যমে। দল জয় পেলেও অসুস্থতার কারণে এদিন দলের পাশে থাকতে পারেননি নতুন কোচ মারজিও সারি। আবার পর্তুগিজ মহাতারকা ক্রিস্টিয়ানো রোনালদোর করা গোলও ভিএআরের সহয়ায়তায় বাতিল করা হয়। আর তাই তো শেষ পর্যন্ত কেবল ১-০ গোলের জয়েই সন্তুষ্ট থাকতে হয় রোনালদোদের।

পারমার বিপক্ষে শুরু থেকেই দারুণ খেলতে থাকে জুভেন্টাস। আর নিজেদের প্রথম গোলের দেখা পেতে তাই খুব বেশি সময় অপেক্ষা করতে হয়নি তুরিনের বুড়িদের। ম্যাচের মাত্র ২১ মিনিট অতিবাহিত হতে না হতেই অধিনায়ক জর্জ কিয়েলিনির গোলে লিড নেয় জুভে। ব্রাজিলিয়ান ফুলব্যাক অ্যালেক্স সান্দ্রোর পাস থেকে বল জালে জড়ান এই ইতালিয়ান।

ম্যাচের ৩৪ মিনিটে ব্রাজিলিয়ান ফরোয়ার্ড ডগলাস কস্টার কাছ থেকে বল পেয়ে পারমার ডি বক্সের ডান প্রান্ত দিয়ে ঢুকে পড়েন রোনালদো। আর চিরচেনা রোনালদোর ফিনিশিংয়ে জুভে এগিয়ে গেল ২-০ তে। তবে রেফারি বাধা হয়ে দাঁড়ালেন রোনালদোর উদযাপনে।

বিজ্ঞাপন

ভিডিও এসিস্ট্যান্ট রেফারির সহায়তায় দেখা মিললো বলটি রিসিভ করার আগে অফ সাইডে ছিলেন রোনালদো। ব্যাস রেফারি বাতিল করে দিলেন রোনালদোর গোল। প্রথমার্ধ তাই শেষ ১-০ তে এগিয়ে থেকেই।

দ্বিতীয়ার্ধেও বেশ কয়েকটি সুযোগ তৈরি করে জুভে, তবে গোল করতে পারেনি কেউই। তাই তো শেষ পর্যন্ত প্রথমার্ধে কিয়েলিনির করা গোলেই জয় নিয়ে সন্তুষ্ট থাকতে হয় বর্তমান চ্যাম্পিয়নদের।

আরও পড়ুন: ঘরের মাঠে পয়েন্ট হারাল রিয়াল

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন