সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

বরিশালে নিখোঁজ ২ তরুণী রাজশাহীতে উদ্ধার, সমকামিতার অভিযোগ

আগস্ট ২৫, ২০১৯ | ৭:৫৭ অপরাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

বরিশাল: চলতি বছরের মার্চ মাসে বরিশাল থেকে নিখোঁজ হওয়া ২ তরুণীকে রাজশাহী থেকে উদ্ধার করেছে পুলিশ। তারা নিখোঁজ হওয়ার পর বরিশাল কোতোয়ালি মডেল থানায় তিন জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করা হয়েছিল। তবে উদ্ধার করার পর পুলিশ বলছে, ওই দুই তরুণী সমকামী। তারা বাড়ি থেকে পালিয়েছেন।

বিজ্ঞাপন

শনিবার (২৪ আগস্ট) বিকেলে রাজশাহী মেট্রোপলিটন নওদাপাড়া এলাকা ওই দুই তরুণীকে উদ্ধার করা হয়। পরে রোববার (২৫ আগস্ট) তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) ফিরোজ আল মামুন জানান, চলতি বছর ১৯ মার্চ থেকে তারা দু’জনই নিখোঁজ ছিল। ১৮ এপ্রিল এ বিষয়ে মামলা দায়ের করা হয়। অভিযুক্ত করা হয় বরিশাল নগরীর অক্সফোর্ড মিশন রোডের আমজাদ মঞ্জিলের ভাড়াটিয়া আ. রহমান দুলাল ফকিরের ছেলে উজ্জল হোসেন রানা, স্ত্রী আলেয়া বেগম ও মেয়ে জামাই মো. মাসুমকে।

এরপর অপহরণ মামলায় প্রধান আসামি উজ্জল হোসেন রানাকে গ্রেফতার করা হয়। গত চার মাস ধরে নিখোঁজ দুই তরুণীর সন্ধান নিশ্চিত হতে নেওয়া হয়েছে তথ্যপ্রযুক্তির সহায়তা। এতে ওই দুই তরুণীর অবস্থান রাজশাহী মেট্রোপলিটন এলাকায় নিশ্চিত হলে বরিশাল কোতয়ালি মডেল থানার একটি টিম শনিবার দিনভর রাজশাহী মেট্রোপলিটন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে।

এসময় রাজশাহী নগরীর নওদাপাড়া এলাকায় একটি বাড়ি থেকে ওই দুই তরুণীকে উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করেন যে, তারা অপহরণ হননি বরং স্বেচ্ছায় পালিয়ে বাসা ভাড়া নিয়ে থাকছেন।

বিজ্ঞাপন

এসআই ফিরোজ আল মামুন জানান আরও জানান, প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে, সমকামিতার কারণেই তারা বাড়ি থেকে পালিয়েছেন। অপহরণ মামলায় আসামিদের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে, তা সঠিক নয় বলেও তারা পুলিশকে জানিয়েছে।

সারাবাংলা/এনএইচ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন