সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আগুয়েরো জেতালেন সিটিকে, স্পার্সকে হারিয়েছে নিউক্যাসল

আগস্ট ২৬, ২০১৯ | ১২:০২ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ইংলিশ প্রিমিয়ার লিগের ২০১৯-২০২০ মৌসুমের তৃতীয় সপ্তাহে জয় পেয়েছে ম্যানচেস্টার সিটি। তবে অপ্রত্যাশিত ভাবে নিউক্যাসল ইউনাইটেডের কাছে হেরেছে টটেনহ্যাম হটস্পার্স। বর্নমাউথকে ৩-১ গোলের ব্যবধানে হারিয়েছে সিটিজেনরা। আর স্পার্স হেরেছে ১-০ গোলের ব্যবধানে।

বিজ্ঞাপন

ভাইটালিটি স্টেডিয়ামে ম্যাচের ১৫ মিনিটেই কেভিন ডি ব্রুইনের এসিস্ট থেকে গোল করে দলকে এগিয়ে নেন সার্জিও আগুয়েরো। আর প্রথমার্ধের নির্ধারিত সময়ের ঠিক দুই মিনিট আগে ডেভিড সিলভার এসিস্ট থেকে সিটিজেনদের লিড দ্বিগুণ করেন ইংলিশ ফরোয়ার্ড রহিম স্টার্লিং।

তবে বিরতিতে যাওয়ার আগে নাটকীয়তার তখনও বাকি। প্রথমার্ধের ৩৭ মিনিটে বদলি হিসেবে নামা হ্যারি উইলসন অতিরিক্ত সময়ের তিন মিনিটের সময় গোল করে ব্যবধান কমিয়ে ম্যাচের ফেরার ইঙ্গিত দেয়।

বিরতি থেকে ফিরে নিজের ক্যারিয়ারের ৪০০তম গোল করেন সার্জিও আগুয়েরো। ম্যাচের ৬৪ মিনিটে ডেভিড সিলভার দ্বিতীয় এসিস্ট থেকে নিজের দ্বিতীয় গোল করেন আগুয়েরো। ম্যাচের বাকি সময় আর কোনো গোল না হওয়ায় ৩-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে বর্তমান চ্যাম্পিয়নরা।

এদিকে অপ্রত্যাশিতভাবে নিউক্যাসল ইউনাইটেডের কাছে ১-০ গোলের ব্যবধানে হেরে গেছে টটেনহ্যাম হটস্পার্স। ঘরের মাঠ টটেনহ্যাম হটস্পার্স স্টেডিয়ামে ম্যাচের ২৭ মিনিটে জোলিনটন গোল করে এগিয়ে নেয় নিউক্যাসলকে।

বিজ্ঞাপন

হ্যারি কেইন, হুং মেন সং এরিক লামেলা আর লুকাস মৌরাকে নিয়ে গড়া ফরোয়ার্ডরা গোল করতে ব্যর্থ। পুরো ম্যাচ জুড়ে আক্রমণ করেও গোলের দেখা পায়নি স্পার্স। আর তাই তো শেষ পর্যন্ত মৌসুমের তৃতীয় ম্যাচে এসেই প্রথম হারের মুখ দেখতে হয়েছে তাদের। এর আগে অবশ্য একটি জয় আর একটি ম্যাচে ড্র করেছে স্পার্স।

এবারের মৌসুমের তিন ম্যাচের তিনটিতেই জয় পেয়ে লিগ টেবিলের শীর্ষে আছে লিভারপুল। আর দুই জয় আর এক ড্র করে ৭ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে আছে বর্তমান চ্যাম্পিয়নরা। তিন ম্যাচে একটিতে জয়, একটিতে হার আর একটিতে ড্র করে ৭ নম্বরে অবস্থান করছে স্পার্স।

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন