শুক্রবার ১৫ নভেম্বর, ২০১৯ ইং , ১ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১৭ রবিউল-আউয়াল, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ময়মনসিংহে প্রতিপক্ষের হামলায় যুবক খুন

আগস্ট ২৬, ২০১৯ | ১২:৩০ পূর্বাহ্ণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

ময়মনসিংহ: ময়মনসিংহের নান্দাইলে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় এক যুবক খুন হয়েছেন। নিহত সাইদুল ইসলাম (৩২) উপজেলার খারুয়া ইউনিয়নের মহেষকুড়া গ্রামের এজাহার আলীর ছেলে। রোববার (২৫ আগস্ট) এ ঘটনা ঘটেছে।

বিজ্ঞাপন

অতিরিক্তি পুলিশ সুপার সাখের আহম্মেদ সিদ্দিকী জানান, ঈদুল আজহার পরদিন রাতে স্থানীয় দেওয়ানগঞ্জ বাজারে চা খাওয়ার সময় টর্চ লাইটের আলো চোখে পড়াকে কেন্দ্র করে বর্তমান ইউপি সদস্য রিপুল ইসলামের ভাতিজা সাইদুল ইসলাম ও একই গ্রামের সাবেক ইউপি সদস্য মোকতুল হোসেনের ছেলের সাঙ্গে বাগবিতন্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে।

এই ঘটনাকে কেন্দ্র করে রোববার সকালে সাবেক ইউপি সদস্য মোকতুল হোসেনের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে প্রতিপক্ষের উপর হামলা করে। এসময় সাইদুল ইসলামসহ বেশ কয়েকজন আহত হয়। গুরুতর আহত অবস্থায় সাইদুল ইসলামকে হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এছাড়াও এঘটনায় আহত পাঁচজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল ও স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে পাভেল নামে একজনের অবস্থা আশংকাজনক।

খারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হাসনাত ভূঁইয়া মিন্টু বলেন, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বিষয়টি সমাধান করার জন্য আমি উদ্যোগ নিলেও ইউপি সদস্য রিপুল ইসলামের সমর্থকরা তাতে রাজি হয়নি ও দেওয়ানগঞ্জ বাজারে সাবেক ইউপি সদস্য মোকতুল হোসেনের লোকজন তাদেরকে আসতেও বাধা দিত।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন