বিজ্ঞাপন

রূপগঞ্জে ভুয়া র‌্যাব চক্রের প্রধানসহ গ্রেফতার ৩

August 26, 2019 | 5:36 am

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে অভিযান চালিয়ে সংঘবদ্ধ ভুয়া র‍্যাব চক্রের প্রধানসহ তিন প্রতারককে গ্রেফতার করেছে র‍্যাব ১১। রোববার (২৫ আগস্ট) দুপুরে এক সংবাদ সম্মলনে র‍্যাব ১১ এর উপ-পরিচালক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য জানান। শনিবার (২৪ আগস্ট) রাতে গোপন সংবাদের ভিত্তিতে রূপগঞ্জের রূপসী এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

এসময় তাদের কাছ থেকে র‌্যাবের ইউনিফর্ম পরিহিত ছবি, মনোগ্রাম সম্বলিত জ্যাকেট, র‌্যাব সদর দফতরের সিল, অফিসারদের ভুয়া সাক্ষরসহ নোটিশ, বিজিবির আইডি কার্ড, বিজিবির ইউনিফর্ম, প্রিন্টার, মোবাইল ও ১৪ টি সিম কার্ড জব্দ করা হয়।

গ্রেফতারকৃতরা হল- কুড়িগ্রামের মাসতীবাড়ি এলাকার আব্দুল মান্নানের ছেলে জয়নাল আবেদীন, গাজীপুর জান্দালিয়া পাড়া এলাকার মৃত মুসলেম উদ্দিনের ছেলে নাজমুল হোসেন ও কিশোরগঞ্জ জেলার কাটিয়ারির চরজাকারিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে মোস্তাফিজুর রহমান।

মেজর তালুকদার নাজমুছ সাকিব জানান, ভুক্তভোগী একজনের অভিযোগের ভিত্তিতে ওই অভিযান পরিচালিত হয়। ভুক্তভোগীকে র‌্যাব-১১ এর সিল ব্যবহার করে নোটিশ পাঠানো হয়। নোটিশে প্রদত্ত মোবাইল নম্বরে যোগাযোগ করা হলে ভুক্তভোগীর কাছে উৎকোচ চাওয়া হয়। নতুন তাদের গ্রেফতারের ভয় দেখানো হয়। পরে শনিবার রাতে উৎকোচ গ্রহণ করার সময় উৎপেতে থাকা র‌্যাব সদস্যরা তিন প্রতারককে হাতেনাতে গ্রেফতার করেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/ইএইচটি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন