বিজ্ঞাপন

গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে শাহনাজ সুমি

August 26, 2019 | 4:42 pm

এন্টারটেইনমেন্টে করেসপন্ডেন্ট

তৃতীয় সিনেমা নির্মাণে হাত দিয়েছেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিম। সোমবার (২৬ আগস্ট) চাঁদপুরে শুরু হয়েছে ছবির দৃশ্যধারণের কাজ।

বিজ্ঞাপন

‘পাপ–পূণ্য’ নামের এই ছবিতে আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, সিয়াম আহমেদ, ফজলুর রহমান বাবু, ফারজানা চুমকীর মতো তারকা অভিনয়শিল্পীর সন্নিবেশ ঘটছে। তারা সকলে শুটিংয়ে অংশ নেয়ার জন্য চাঁদপুরে অবস্থান করছেন।


আরও পড়ুন :  সালমান-আলিয়া’র ছবিতে টাকার অভাব!


এদিকে ছবির পরিচালক গিয়াসউদ্দিন সেলিম সব অভিনয়শিল্পীর নাম প্রকাশ করলেও, প্রকাশ করেননি নায়িকা চরিত্রের অভিনেত্রীর নাম। কারণ, তিনি নায়িকার নামটি প্রকাশের ক্ষেত্রে চমক রাখতে চেয়েছিলেন।

তবে সূত্রের খবর, তারকাবহুল এই ছবিতে নায়িকা চরিত্রে অভিনয় করছেন মডেল, অভিনেত্রী শাহনাজ সুমি। তিনিও এখন চাঁদপুরে শুটিং ইউনিটের সাথে অবস্থান করছেন।

বিজ্ঞাপন

শাহনাজ সুমি। ছবি: সংগৃহীত


জানা গেছে, এই ছবিতে প্রথমে নায়িকা হিসেবে পূজা চেরীকে নিতে চেয়েছিলেন গিয়াসউদ্দিন সেলিম। কিন্তু পূজা তখন তার মাধ্যমিক পরীক্ষার ফলাফল নিয়ে বিতর্কে জড়িয়ে পড়ায় তাকে বাদ দিতে বাধ্য হন পরিচালক।

বিজ্ঞাপন

শাহনাজ সুমি ২০১৬ সালে চ্যানেল আই সেরা নাচিয়ের সিজন থ্রি—তে সেরা দশে ছিলেন। তার অভিনীত  জুঁই—এর একটি বিজ্ঞাপনের একটিমাত্র সংলাপ ‘আরও ছোট করে দিন, যাতে এভাবে আর ধরা না যায়’ সমাজের বিবেককে প্রচণ্ড নাড়া দিয়ে গেছে। অভিনয় করেছেন নাটকেও। এবার তিনি প্রথমবারের মতো অভিনয় করছেন সিনেমায়।


আরও পড়ুন :

.   সানিয়া মির্জার চরিত্রে অভিনয় করতে চান শ্রদ্ধা

.   মিলান চলচ্চিত্র উৎসবে বাংলাদেশি তিন ছবি

.   ‘আমি যে বাজি খেলি, সেটা সব বাজিগর খেলে না’

.   বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় খলনায়ক বাবর আর নেই


সারাবাংলা/আরএসও/পিএ

Tags: ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন