বিজ্ঞাপন

১ মাসে রিয়াল শিবিরে ৯ ইনজুরি

August 27, 2019 | 12:04 pm

স্পোর্টস ডেস্ক

রিয়াল মাদ্রিদকে মাঠের খেলাতে বেশ বিবর্ণ দেখাচ্ছে। ক্রিস্টিয়ানো রোনালদো চলে যাওয়ার পর দল যে ধুঁকছে তা বেশ ভাল করেই বোঝা গেছে গেল মৌসুমে। তাই তো ২০১৯-২০২০ মৌসুমে এডেন হ্যাজার্ড, লুকা জোভিচসহ আনা হয়েছে বেশ কিছু নতুন মুখকে। তবে রিয়াল মাদ্রিদের জন্য সব থেকে বড় কাল হয়ে দাঁড়িয়েছে ফুটবলারদের ইনজুরি। এ মৌসুম এখনও ভাল করে শুরুই হয়নি আর এর মধ্যেই রিয়াল মাদ্রিদের আটজন ফুটবলার নয়বার ইনজুরির কারণে হাসপাতাল দেখতে হয়েছে।

বিজ্ঞাপন

প্রাক মৌসুম প্রস্তুতি ম্যাচে ঈবারের মৌসুমের সব থেকে বড় ইনজুরিতে পড়েন মার্কো অ্যাসেনসিও। বা পায়ের লিগামেন্ট ছিঁড়ে পুরো মৌসুমই শেষ হয়ে যায় এই স্প্যানিশ তারকার। ইনজুরি থেকে ঠিক কবে নাগাদ ফিরবেন সে সম্পর্কেও এখনও জানা যায়নি। তবে মৌসুম যে শেষ তার তা জানিয়েছিলেন রিয়াল মাদ্রিদের চিকিৎসকরা আগেই।

অ্যাসেনসিওর পর একে একে ইনজুরিতে পড়েন নতুন রিয়াল মাদ্রিদের যোগদান করা ফারল্যান্ড মেন্ডি। এরপর থিবো কোর্তোয়া, লুকা জোভিচ, ব্রাহিম দিয়াজ, রদ্রিগো গোস, এডেন হ্যাজার্ড এবং হামেস রদ্রিগেজ।

ইনজুরির কারণে লিগের দুই ম্যাচ শেষ হয়ে গেলেও এখনও অভিষেক হয়নি এডেন হ্যাজার্ডের। আর তরুণ ব্রাজিলিয়ান রদ্রিগো গোসও ইনজুরিতে পড়ে দলের সাথে খেলতে পারেনি এখনও। এছাড়া তরুণ স্প্যানিশ তারকা ব্রাহিম দিয়াজ এই মৌসুমেই দুইবার ইনজুরিতে পড়েছেন। প্রথমবার ইনজুরিতে পড়ে সুস্থ হয়ে ফিরেছিলেন ট্রেনিংয়ে। আর সেখানেই দ্বিতীয় দফায় ইনজুরিতে পড়েন।

বিজ্ঞাপন

আর রিয়াল মাদ্রিদের ইনজুরির তালিকায় শেষ নামটি যুক্ত হয়েছে কলম্বিয়ান তারকা ফুটবলার হামেস রদ্রিগেজ। সান্তিয়াগো বার্নাব্যুতে রিয়াল ভায়োদলিদের বিপক্ষে ড্র করা ম্যাচটিতে শুরু একাদশে ছিলেন হামেস। আর খেলেছিলেনও দারুণ। তবে ম্যাচ শেষে দু:সংবাদই অপেক্ষা করছে লস ব্ল্যাঙ্কোস সমর্থকদের জন্য। তিন সপ্তাহের জন্য দল থেকে ছিটকে গেছেন হামেস।

রিয়াল মাদ্রিদের পরবর্তী ম্যাচেই এডেন হ্যাজার্ডের ফেরার কথা রয়েছে। তবে তাকে নিয়ে কোনো প্রকার ঝুঁকি নিতে রাজী নন রিয়াল বস জিনেদিন জিদান। আর তাই তো সুস্থ হলেও সামনের ম্যাচেই তাকে দলে দেখা যাবে কিনা তা নিয়ে রয়েছে যথেষ্ট সন্দেহ। পরবর্তী ম্যাচে ২ সেপ্টেম্বর ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ।

আরও পড়ুন : ইনজুরিতে এক মাসের জন্য মাঠের বাইরে এমবাপে

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএস

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন