বিজ্ঞাপন

আরও এক কলকাতার নায়িকা ঢাকাই ছবিতে!

August 27, 2019 | 1:19 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢালিউডে আরও এক কলকাতার নায়িকার অভিনয়ের সম্ভাবনা তৈরি হয়েছে। নায়িকার নাম দর্শনা বণিক। রফিক শিকদার পরিচালিত ‘বসন্ত বিকেল’ ছবিতে দেখা যেতে পারে তাকে। সারাবাংলাকে রফিক শিকদার তথ্যটি নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

তবে ছবিতে অভিনয়ের বিষয়ে এখনো সবুজ সংকেত দেননি দর্শনা বণিক। সারাবাংলাকে দর্শনা বলেন, ছবিতে অভিনয়ের বিষয়ে এখনো চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারিনি। শিডিউল মেলাতে পারলে হয়ত সিনেমাটি করতে পারব। নতুবা ছবিটি ছেড়ে দিতে হবে।


আরও পড়ুন :  ইমরানের গানে মারিয়া নূরের প্রথম মডেল হওয়া


তিনি বলেন, আমি ঢাকার ছবিতে অভিনয়ের বিষয়ে একটু চুজি হতে চাই। একটা ভালো সিনেমা দিয়ে বাংলাদেশের মানুষের সামনে হাজির হওয়ার ইচ্ছ। তাই সিনেমাটি আদৌ আমার ক্যারিয়ারে ইতিবাচক কিছু যোগ করেব কিনা সেটা নিয়ে ভাবতে হচ্ছে। তবু দেখি ব্যাটে বলে মিলে যেতেও পারে।

নির্মিতব্য ‘বসন্ত বিকেল’ ছবিতে নায়ক হিসেবে থাকবেন নিরব। সম্প্রতি তিনি এই ছবিতে অভিনয়ের বিষয়ে আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন।

বিজ্ঞাপন

জানা গেছে, সমাজে বসবাসকারী সংখ্যালঘু মানুষদের নিয়ে এই ছবির গল্প। তিনটি চরিত্রের মাধ্যমে সংখ্যালঘু মানুষদের দুঃখ, বেদনা আর হাহাকারের কাহিনী তুলে ধরা হবে।

প্রসঙ্গত, দর্শনা বণিক কলকাতার এ প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী। এর আগে তিনি বাংলাদেশি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন। এছাড়া দর্শণা বলিউডে ‘এজরা’ নামে একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন। ছবিতে তিনি বলিউড তারকা ইমরান হাশমির সাথে পর্দা ভাগাভাগি করবেন।


আরও পড়ুন :  গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে শাহনাজ সুমি


বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

Tags: , , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন