সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ইমরানের গানে মারিয়া নূরের প্রথম মডেল হওয়া

আগস্ট ২৭, ২০১৯ | ১:১৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

জীবনে চলার পথে প্রিয় মানুষের ইচ্ছের মুল্য দিতে হয়। তা না হলেই সম্পর্কের টানাপোড়েন শুরু হয়। হয়তো ছোটখাটো ভুলে চিরজীবনের জন্য হারাতে হয় প্রিয়জনকে। কিন্তু যাদি এমন হয়, হারিয়া যাওয়া প্রিয়জনকে কয়েক ঘণ্টার জন্য ফিরে পায় তার প্রিয় মানুষ। তাহলে মনেহয় তাকে ঘিরেই থাকতে ইচ্ছে করে অনন্তকাল।

বিজ্ঞাপন

হালের জনপ্রিয় সংগীতশিল্পী এবার উপহার দিচ্ছেন এমনই এক গান। তার নতুন গানের ভিডিও ‘শুধু তোমায় ঘিরে’। শরীফ আল দ্বিন এর কাব্য কথায় গানটির সুর করেছেন নাজির মাহমুদ আর সংগীতায়োজনে আছেন মুশফিক লিটু। গানটি প্রকাশ করছে ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস)।


আরও পড়ুন :  গিয়াসউদ্দিন সেলিমের ছবিতে শাহনাজ সুমি


গতানুগতিকতার একটু বাইরে গিয়ে, চলমান মিউজিক ভিডিওর উজানে হেঁটে  সম্পূর্ণ ভিন্নরূপে গানটির ভিডিওর গল্প, চিত্রনাট্য এবং পরিচালনা করেছেন ভিকি জাহেদ। এতে ইমরানের সঙ্গে মডেল হয়েছেন জনপ্রিয় টিভিমুখ মারিয়া নূর। প্রথমবার কোন মিউজিক ভিডিওতে অংশ নিলেন এই তারকা উপস্থাপক।

বিজ্ঞাপন

ইমরান বলেন, ‘মারিয়া নূরের উপস্থাপনা ভালো লাগে। তিনি  আমার পছন্দের মানুষ। ইচ্ছা ছিল তাকে নিয়ে কাজ করার। সাধারণত গানের ভিডিওতে তিনি কাজ করেন না। আমার প্রস্তাবে কাজটি করেছেন। এটি আমার জন্য সম্মানের।  দর্শক-শ্রোতাদের জন্য গানটিতে অবশ্যই নতুন কিছু অপেক্ষা করছে।

প্রথমবার গানের ভিডিওতে মডেল হওয়া প্রসঙ্গে মারিয়া নূর বলেন, ‘আমি ইমরানের গানের একজন শ্রোতা। মিউজিক ভিডিওতে কাজ করার প্রস্তাব অনেক আগে থেকেই পেয়ে আসছি। কিন্তু করা হয়নি। ভিকি জাহেদ যখন গান এবং ভিডিওর গল্পটি শোনালেন, না করতে পারলাম না। কেন না করতে পারলাম না, গানটি প্রকাশের পর শ্রোতা-দর্শক অবশ্যই বুঝতে পারবেন।

২৯ আগস্ট, বৃহস্পতিবার ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যানেলে অবমুক্ত করবে ‘শুধু তোমায় ঘিরে’ গানটির ভিডিও।


আরও পড়ুন :  ‘আমি যে বাজি খেলি, সেটা সব বাজিগর খেলে না’


সারাবাংলা/পিএ 

বিজ্ঞাপন
বিজ্ঞাপন