সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

ব্ল্যাক উইডো-তে স্কারলেটের নতুন এন্ট্রি

আগস্ট ২৭, ২০১৯ | ৫:৩৩ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট ডেস্ক

নতুন অবতারে ফিরছেন স্কারলেট জনসন। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল যে, ব্ল্যাক উইডো সিরিজে ভিন্ন ঢংয়ে ফিরবেন স্কারলেট। সেই শোনা কথা এবার বাস্তবে রূপ নিল। প্রকাশ পেল ব্ল্যাক উইডোর নতুন লুক।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  গুরু-শিষ্যের লড়াইয়ে জমজমাট ট্রেলার


মঙ্গলবার (২৭ আগস্ট) টুইটারে ছবিটির একটি পোস্টার শেয়ার করেছে অ্যান্ডি পার্ক। তিনি পোস্টারটির ডিজাইনার। ছবির ক্যাপশনে পার্ক লিখেছেন- আমি খুবই সম্মানিত বোধ করছি এই পোস্টারটি শেয়ার করে। কারণ এর ডিজাইনার আমি। এটা ডিজাইন করার সময় সবা্ইকে কাছ দেখার সুযোগ হয়েছে আমার।

ব্ল্যাক উইডো হিসেবে পরিচিত স্কারলেট জনসন ছবিতে অভিনয় করেন নাতাশা রোমানফ চরিত্রে। বরাবরই সম্পূর্ণ কালো পোশাকে দেখা গেছে তাকে। কিন্তু নতুন এই ছবিতে সম্পূর্ণ কালো রংয়ে নয়, বরং কালোর সঙ্গে গ্রে রংয়ের (ধুসর রং) মিশেলের একটি পোশাকে দেখা যাবে স্কারলেটকে।

বিজ্ঞাপন

অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ারে ছাই হয়ে উরে যাবার পর অ্যাভেঞ্জার্স: এন্ড গেম ছবিতে আবার ফিরে আসতে দেখা গেছে। কিন্তু ব্ল্যাক উইডো’র নতুন এই ছবিটি সেসব ছবির কোনো ধারণা থেকে তৈরি হচ্ছে না। নতুন এই ছবিটির ঘটনা গড়ে উঠবে ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার’র পর এবং অ্যভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার ছবির মধ্যবর্তী সময়ে।

ছবিতে স্কারলেটের সঙ্গে আরও আছেন ফ্লোরেন্স পিউ, ডেভিড হার্বর, রেচল ভাইস। মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে ব্ল্যাক উইডো শুরু হয় ২০১০ সালে। নতুন পর্বটি মুক্তি পাবে ২০২০ সালের মে মাসে।


আরও পড়ুন :

.   কাশ্মীরের শেষ হিন্দু রানিকে নিয়ে বলিউডে সিনেমা

.   আরও এক কলকাতার নায়িকা ঢাকাই ছবিতে!

.   ইমরানের গানে মারিয়া নূরের প্রথম মডেল হওয়া


সারাবাংলা/পিএ

বিজ্ঞাপন
বিজ্ঞাপন