বিজ্ঞাপন

নেইমারকে নিয়ে আবারো ‘নাটক’

August 27, 2019 | 8:05 pm

স্পোর্টস ডেস্ক

ফরাসি চ্যাম্পিয়ন পিএসজি একরকম বিপাকেই পড়েছে। লিগের ম্যাচ শুরু হয়ে গেলেও ব্রাজিল তারকা নেইমারকে নামাতে পারছে না। দল বদলের আর অল্প কদিন বাকি থাকতে ব্রাজিলিয়ান এই প্লেমেকার পিএসজি ছাড়তে চাইছেন। পিএসজির কোচ টমাস টুখেলও চাইছেন নেইমার ইস্যুতে দ্রুত সিদ্ধান্ত নিতে।

বিজ্ঞাপন

এদিকে, বার্সার বেশ কয়েকটি প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি। যে ক্লাব থেকে নেইমারকে রেকর্ড ট্রান্সফার ফিতে নিয়ে গিয়েছিল পিএসজি, সেই বার্সাও হাল ছাড়ার পাত্র নয়। এরই মধ্যে বার্সার প্রেসিডেন্ট নেইমারকে আনতে নতুন প্রস্তাব নিয়ে গেছে পিএসজিতে। ফরাসি জায়ান্টরা জানিয়ে দিয়েছে, নেইমারকে নিতে হলে ১০০ মিলিয়ন ইউরো সাথে ওসমান দেম্বেলে আর নেলসন সেমেদোকে দিতে হবে।

অ্যাতলেতিকো মাদ্রিদ থেকে বার্সা নিয়ে এসেছে অ্যান্তোনিও গ্রিজম্যানকে। ওদিকে, নেইমারের বদলি হিসেবে কাতালান ক্লাবটি ব্রাজিলের কুতিনহোকে আনলেও এই মৌসুমে তাকে ধারে খেলতে পাঠিয়েছে বায়ার্ন মিউনিখে। নেইমারের জায়গায় আনা ওসমান দেম্বেলে এই আছেন তো এই ইনজুরিতে। মেসির অনুপস্থিতিতে একাডেমির খেলোয়াড় নামাতে হচ্ছে বার্সা কোচকে।

আবার নেইমারকে নিয়ে রিয়াল মাদ্রিদ, জুভেন্টাসের আগ্রহের কমতি নেই। এমন অবস্থায় নেইমার ফিরতে চাইছেন তার সাবেক ক্লাব বার্সায়। পিএসজির ডিরেক্টর লিওনার্দোকে সাফ জানিয়ে দিয়েছেন, দল বদল করলে তাকে যেন শুধু বার্সাতেই যেতে দেওয়া হয়। ও বলে রাখা ভালো, সবশেষ স্প্যানিশ সংবাদ মাধ্যম জানাচ্ছে, নেইমারের বদলে ১৭০ মিলিয়ন ইউরো আর দেম্বেলেকে বার্সার প্রেসিডেন্টের কাছে চেয়েছে পিএসজির কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমআরপি

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন