সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

এলআরবি’র ভোকাল মিজান, স্বপন ছাড়া পুরনো কেউ নেই নতুন লাইনআপে

আগস্ট ২৮, ২০১৯ | ৩:০০ পূর্বাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

ঢাকা: এলআরবি ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য এবং বেজ গিটারিস্ট স্বপনের নেতৃত্বে এলআরবির নতুন লাইনআপে ভোকাল হিসেবে যোগ দিয়েছেন ওয়ারফেইজ ব্যান্ডের সাবেক ভোকাল মিজান।

বিজ্ঞাপন

ত্রিকাল ব্যান্ডের সাবেক গিটারিস্ট পুষ্প ফেরদৌস এলআরবি ব্যান্ডে যোগ দিয়েছেন গিটারিস্ট হিসেবে এবং ড্রামসে যোগ দিয়েছেন শাহরিয়ার রফিক অমিত।

বিষয়টি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছেন গিটারিস্ট পুষ্প ফেরদৌস। এছাড়া এলআরবি'র বেজ গিটারিস্ট স্বপন সামাজিক যোগাযোগ মাধ্যমে এলআরবি ব্যান্ডের নতুন লাইনআপের কথা জানিয়েছেন।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  শিল্পকলায় সৃষ্টির আয়োজনে পাঁচ দিনের সমকালীন নৃত্য কর্মশালা


এসব বিষয়ে কথা বলতে স্বপনের সঙ্গে কথা বলতে যোগাযোগ করা হলে তিনি ফোন রিসিভ করেননি।

স্বপন সামাজিক যোগাযোগ মাধ্যমে লিখেছেন -এবি অ্যান্ড এলআরবি'র গানের ভিডিও কন্টেন্ট কোনোরকম অনুমতি (এলআরবি এবং বাচচু ভাইয়ের পরিবার) ছাড়া বিদেশে গোপনে নিজের নামে অ্যাকাউন্ট খুলে বিপুল পরিমাণ ডলার আত্মসাৎ করেছে রোমেল, যা এখনও চলমান। এই চরম বিশ্বাসঘাতকতার কারণে আমি সাইদুল হাসান স্বপন ড্রামার রোমেলকে এলআরবি থেকে অপসারণ করতে বাধ্য হচ্ছি।'

এলআরবি ব্যান্ডের দলনেতা ও ভোকাল আইয়ুব বাচ্চুর মৃত্যুর পর ব্যান্ডের অন্য চার সদস্যের মধ্যে মতপার্থক্যের জেরে এর আগে ম্যানেজার শামীম আহমেদ, গিটারিস্ট মাসুদ ‘এলআরবি’ ছাড়ার পর প্রতিষ্ঠাতা সদস্য স্বপন ও ড্রামার রোমেল ছিলেন ব্যান্ডটির সদস্য। এখন পুরনোদের মধ্যে স্বপন ছাড়া কেউ রইল না এলআরবিতে।

স্বপন তার দীর্ঘ স্ট্যাটাসে আরও লিখেছেন- আমার অনুমতি ছাড়া কেউ 'এলআরবি' নাম ব্যবহার করবেন না। আমি চাই তাজোয়ার (আইয়ুব বাচ্চুর ছেলে) তার পড়াশোনা শেষ করে এলআরবি এর পাশে এসে দাঁড়াক, তার বাবার শূন্যস্থান পূরণ করুক এবং এলআরবি-কে সামনের দিকে এগিয়ে নিয়ে যাক।’


আরও পড়ুন :  ব্ল্যাক উইডো-তে স্কারলেটের নতুন এন্ট্রি


সারাবাংলা /পিএ/একে

Advertisement
বিজ্ঞাপন

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন