বিজ্ঞাপন

শাহজালালে আমদানি নিষিদ্ধ ৫৭২ কার্টন সিগারেটসহ আটক ২

August 28, 2019 | 4:01 pm

স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে প্রায় ১৫ লাখ টাকার আমদানি নিষিদ্ধ ৫৭২ কার্টন সিগারেটসহ দুইজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)।

বিজ্ঞাপন

বুধবার (২৮ আগস্ট) দুপুরে সারাবাংলাকে বিষয়টি নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) মো. আলমগীর হোসেন।

সারাবাংলাকে তিনি জানান, মঙ্গলবার (২৭ আগস্ট) দিবাগত রাতের প্রথম প্রহরে দুবাই থেকে পৃথম বিমানে আসা মোহাম্মদ মামুন মিয়া (২৮) এবং নুর মো. রায়হান (২৮) কে যথাক্রমে ৩১২ ও ২৬০ কার্টন সিগারেটসহ আটক করা হয়। মোহাম্মদ মামুন মিয়া কুয়েত এয়ারের একটি বিমানে (কেইউ ২৮৩) ঢাকায় আসেন। তিনি এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেন। আটক সিগারেট ইজি স্পেশাল গোল্ড ব্র্যান্ডের। এছাড়া আটক নুর মো. রায়হান গালফ এয়ারের একটি বিমানে (জিএফ ২৫০) ঢাকায় আসেন। তিনিও এই সিগারেট দুবাই থেকে এনেছেন বলে স্বীকার করেন। তার কাছ থেকে আটক সিগারেট ৩০৩ এসএস ব্রাউন ব্র্যান্ডের।

আলমগীর হোসেন আরও জানান, মামুন মিয়ার কাছ থেকে আটক সিগারেটের দাম নয় লাখ ছত্রিশ হাজার এবং নুর মো. রায়হানের কাছ থেকে আটক সিগারেটের দাম পাঁচ লাখ বিশ হাজার বলে জানা গেছে।

বিজ্ঞাপন

আটক মামুন মিয়া চট্টগ্রাম জেলার হাটহাজারী থানার পশ্চিম দোলই (কাটিরহাট) এলাকার মোহাম্মদ জুলফিকারের পুত্র এবং আটক রায়হান একই জেলার ফটিকছড়ি থানার উত্তর ধুরুং এলাকার মৃত আবুল বাশারের পুত্র।

তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় বিশেষ ক্ষমতা আইনে চোরাচালানবিরোধী ধারায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান আলমগীর হোসেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এসজে/পিটিএম

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন