বিজ্ঞাপন

ডিভা’র খোলস ছেড়ে কমব্যাট এভিয়েটর জাহ্নবী

August 29, 2019 | 2:26 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

গায়ে রঙিন সোয়েটার। হাতে ধরা কাগজ দিয়ে বানানো প্লেন। চুলগুলো খোলা। চোখে মুখে অদ্ভুত উচ্ছ্বাস। এ কোন জাহ্নবী কাপুর? আসলে তিনি এখানে জাহ্নবী কাপুর নন, এখানে তিনি গুঞ্জন সাক্সেনা।

বিজ্ঞাপন

জাহ্নবী কাপুর অভিনীত সিনেমা ‘গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল’, বৃহস্পতিবার (২৯ আগস্ট) প্রকাশ পেল ছবিটির ফার্স্টলুক। ছবির নাম ভূমিকায় অভিনয় করেছেন শ্রীদেবী কন্যা জাহ্নবী। তবে বলিউডি ডিভা’র খোলস ছেড়ে বেড়িয়ে এসে জাহ্নবী একেবারে অন্যরকম।


আরও পড়ুন :  ‘মাসুদ রানা’ ছবির সুলতা চরিত্রে বলিউডের শ্রদ্ধা কাপুর 


কিন্তু কে এই গুঞ্জন সাক্সেনা? কেনই বা তাকে নিয়ে বায়োপিক? ভারতের প্রথম মহিলা কমব্যাট এভিয়েটর ছিলেন গুঞ্জন সাক্সেনা। ১৯৯৯ সালে কার্গিল যুদ্ধের সময় কার্গিল থেকে আটকে পড়া ভারতীয় সেনাদের উদ্ধার করেছিলেন তিনি।

ছবিটি প্রযোজনা করেছেন করণ জোহর। পরিচালনার দায়িত্বে রয়েছেন শরণশর্মা। জাহ্নবী ছাড়াও ওই ছবিতে রয়েছেন অভিনেতা অঙ্গদ বেদী, নীনা গুপ্ত, পঙ্কজ ত্রিপাঠীরা। বৃহস্পতিবার নিজের টুইটার  থেকে ছবির পোস্টার শেয়ার করেন করণ জোহর। ছবির ক্যাপশনে লেখেন, ‘তাকে (গুঞ্জন) বলা হয়েছিল মেয়েরা পাইলট হতে পারেনা, কিন্তু তিনি হাল ছাড়েননি, উড়তে চেয়েছিলেন।’

বিজ্ঞাপন

এই ছবির জন্য জাহ্নবীও কম পরিশ্রম করেননি। নিয়ম মেনে যোগাসন, জিম, ডায়েট কিছুই বাদ ছিল না। সব কিছু ঠিক থাকলে ২০২০ সালের ১৩ মার্চ মুক্তি পাবে ‘গুঞ্জন সাক্সেনা-দ্য কার্গিল গার্ল’।


আরও পড়ুন :  ময়মনসিংহে গ্লোবাল ইয়ুথ ফিল্ম ফেস্টিভাল সেপ্টেম্বরে


সারাবাংলা/পিএ

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন