বিজ্ঞাপন

নাইমের ঝুলিতে সাত লঙ্কান ব্যাটসম্যান

August 30, 2019 | 2:05 pm

স্পোর্টস ডেস্ক

খুলনার শহীদ শেখ আবু নাসের স্টেডিয়ামে চলছে বাংলাদেশ ইমার্জিং দল এবং শ্রীলঙ্কার ইমার্জিং দলের মধ্যকার চার দিনের টেস্ট ম্যাচ। প্রথম ইনিংসে ব্যাট হাতে দারুণ পারফরম্যান্স করেছে টাইগার যুবারা। আর বল হাতে লঙ্কানদের প্রথম ইনিংসে নাইম হাসানের কাছেই ধরাশায়ী লঙ্কানরা।

বিজ্ঞাপন

প্রথম ইনিংসে টাইগারদের ৩৬০ রানের জবাবে ব্যাট করতে নামা লঙ্কানদের স্কোরবোর্ডে মাত্র ৫৯ রান যোগ করতেই চার ব্যাটসম্যানকে আউট করেন নাইম হাসান। টপ অর্ডারের চার ব্যাটসম্যানকে আউট করে এই অফস্পিনার ভেঙে দেন লঙ্কানদের ব্যাটিং মেরুদণ্ড। এরপর যদিও লঙ্কান ব্যাটসম্যানরা কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করে। তবে টাইগার যুবা নাইম হাসানের কাছেই পরাস্থ হতে হয় পুরো লঙ্কান দল।

খুলনা টেস্টের দ্বিতীয় দিনে নাইম হাসান তুলে নেন চার উইকেট। আর এরপর আরও তিনটি উইকেট নেন নাইম। সব মিলিয়ে সাত লঙ্কান ব্যাটসম্যানকে নিজের ঝুলিতে তুলে নেন নাইম। তার ঘুর্ণিতেই মাত্র ২৪৪ রানে অল আউট হয় লঙ্কানরা।

টাইগার অফস্পিনার নাইম হাসান প্রথম ইনিংসে ৪০ ওভার বল করেন। ১৪ ওভার মেইডেন দিয়ে ৯৩ রানের বিনিময়ে নেন সাতটি উইকেট। আর বাকি তিন উইকেটের মধ্যে শফিকুল ইসলাম দুই উইকেট এবং তানভির ইসলাম নেন একটি উইকেট।

বিজ্ঞাপন

আরও পড়ুন: টেস্ট খেলতে ঢাকায় আফগানিস্তান ক্রিকেট দল

সারাবাংলা/এসএস

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন