বুধবার ১৬ অক্টোবর, ২০১৯ ইং , ১ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ১৬ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সন্তান ডেঙ্গুতে আক্রান্ত, টেস্ট দলে তাই নেই ইমরুল কায়েস

আগস্ট ৩১, ২০১৯ | ৫:৪১ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক

ঢাকা: আফগানিস্তানের বিপক্ষে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে শুরু হতে যাওয়া টেস্টের জন্য ১৫ সদস্যের বাংলাদেশ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তামিম ইকবাল বিশ্রামে থাকায় টেস্ট দলে স্থান পাওয়ার সম্ভাবনা ছিল ওপেনার ইমরুল কায়েসের। কিন্তু সন্তান অসুস্থ থাকায় প্রথম টেস্ট দলের জন্য ঘোষিত তালিকায় ইমরুল কায়েসের নাম নেই।

বিজ্ঞাপন

শুক্রবার (৩০ আগস্ট)  ৫ সেপ্টেম্বর থেকে বিপক্ষে চট্টগ্রামের জহুর আহমেদ স্টেডিয়ামে শুরু হতে যাওয়া টেস্ট দলের খেলোয়াড়দের নাম ঘোষণা করা হয়।

ঘোষিত টেস্ট দলে ইমরুল কায়েসের না থাকা বিষয়ে জাতীয় দলের নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু বলেন, ‘আমরা ওকে নিয়ে চিন্তাভাবনা করেছিলাম। দুর্ভাগ্যজনকভাবে ওর ছেলে অসুস্থ হওয়াতে তাকে দলে নেওয়া যায় নি। ইমরুল কায়েসের ছেলে বর্তমানে একটি হাসপাতালে চিকিৎসাধীন আছে, ওর ডেঙ্গু হয়েছে।  সে যে পরিস্থিতির মধ্যে যাচ্ছে তাতে খেলায় মনোযোগ দেওয়ার অবস্থা নেই ওর। আর এ কারণে ইমরুল কায়েস এখন অনুশীলনে নেই, ক্যাম্পেও নেই। আশা করছি ওর সন্তান সুস্থ হয়ে উঠলে সে দ্রুতই ক্যাম্পে যোগ দিবে।’

দলে ফেরার সুযোগ হাতছাড়া হলেও ইমরুল কায়েস এখন আশা করছেন খুব দ্রুতই সুস্থ হয়ে উঠবে তার সন্তান। রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন সন্তানের পাশে থাকা ইমরুল কায়েস ছেলের দ্রুত সুস্থতার জন্য সবার কাছে দোয়া প্রার্থনা করেন।

বিজ্ঞাপন

উল্লেখ্য, আফগানিস্তানের বিপক্ষে টেস্ট দলে ফিরেছেন পেসার তাসকিন আহমেদ এবং মোসাদ্দেক হোসেন সৈকত। তবে দল থেকে বাদ পড়েছেন আর এক পেসার মোস্তাফিজুর রহমান।

আফগানিস্তানের বিপক্ষে ১৫ সদস্যের দলে আরও ফিরেছেন অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপের পর দীর্ঘ বিশ্রামের পর সাকিবের সাথে আরও ফিরেছেন লিটন দাস।

সারাবাংলা/এসবি

বিজ্ঞাপন
বিজ্ঞাপন