বিজ্ঞাপন

রওশনসহ ৬৭ নেতাকর্মী রংপুরে, চল্লিশা খাবেন ৩০ হাজার মানুষ

August 31, 2019 | 12:36 pm

স্পেশাল করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের চল্লিশা উপলক্ষে রংপুরে গেছেন পার্টির সিনিয়র কো চেয়ারম্যান রওশন এরশাদসহ ৬৭ নেতাকর্মী। ভাড়া করা একটি চাটার্ড বিমানে দলের নেতাকর্মী সকালে রংপুরের উদ্দেশে রওয়ানা দেন।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির কেন্দ্রীয় দফতর সম্পাদক সুলতান মাহমুদ সারাবাংলাকে এ তথ্য জানিয়েছেন।

রংপুরে চল্লিশার আয়োজনে ৩০ হাজার মানুষকে খাওয়ানো হবে বলে জানা গেছে। এছাড়া এরশাদের কবর জিয়ারত ও সেখানে দোয়া মাহফিল অনুষ্ঠিত হবে।

জাতীয় পার্টি সূত্রে জানা গেছে, রংপুর শহরের ১৬টি স্থানে চল্লিশা হবে। তার মধ্যে এরশাদের বাসভবন পল্লীনিবাসে দোয়া মাহফিল ও চেহলামে উপস্থিত থাকতে পারেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলের নেতা রওশন এরশাদ। এতে দলের অন্যান্য কেন্দ্রীয় নেতা ছাড়াও রংপুর-৩ আসনের মনোনয়ন প্রার্থীরা উপস্থিত থাকতে পারেন।

বিজ্ঞাপন

গত ১৪ জুলাই ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রওশন এরশাদ মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৮৯ বছর। ঢাকায় এরশাদের দাফন করার সিদ্ধান্ত থাকলেও নেতাকর্মীদের দাবির মুখে রংপুরে পল্লী নিবাসে সমাহিত করা হয়।

২৩ আগস্ট তার মৃত্যুর ৪০ দিন ছিল। সে দিনই তার চেহলাম অনুষ্ঠানের আয়োজনের সিদ্ধান্ত ছিল। কিন্তু সে দিন জন্মাষ্টমী থাকায় তারিখ পরিবর্তন করে ৩১ আগস্ট করা হয়।

বিজ্ঞাপন

সারাবাংলা/এএইচএইচ/একে

Tags: , , , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন