বিজ্ঞাপন

আইন সবার জন্য সমান: হাছান মাহমুদ

February 8, 2018 | 4:11 pm

স্টাফ ক‌রেসপ‌ন্ডেন্ট

বিজ্ঞাপন

ঢাকা: বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, খালেদা জিয়ার দুর্নীতি রায়ের মধ্য দিয়ে আইনের শাসনের প্রতিফলন ঘটেছে। তিনি যে পর্যায়ের নেতা হোন না কেন, আইন সার জন্য সমান।

ধানমণ্ডিস্থ আওয়ামী লীগের সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বৃহস্পতিবার (৮ফেব্রুয়ারি) বিকালে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার দুর্নীতি রায়ের তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাতে গিয়ে তিনি এসব কথা বলেন।

সংবাদ সম্মেলনে তিনি আরও বলেন, ‘আমরা যে প্রতিদিন বলে আসছিলাম তাদের দুর্নীতির কথা। বেগম খালেদা  জিয়া  ও তারেক জিয়া যে দুর্নীতিবাজ তা আজ আবার প্রমাণিত হয়েছে। আজকে মামলার রায়ের দিনে বিচারকে ভণ্ডুল করতে অপচেষ্ঠা চালিয়েছে। এই রায় নিয়ে আমাদের সন্তোষ কিংবা অসন্তোষের কিছু নেই।’

বিজ্ঞাপন

সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থত ছিলেন মুকুল বোস, একে এম শামীম, এস এম কামাল, ফরিদুন্নাহার লাইলী, ফজিলাতুনন্নেসা ইন্দিরা ও অপু উকিল প্রমুখ।

রায় শোনার সঙ্গে সঙ্গে বঙ্গবন্ধু এভিনিউ ও ধানমণ্ডি কার্যালয়েরর সামনে নেতা-কর্মীরা উচ্চস্বরে উল্লাস প্রকাশ করেন। মহিলা যুব লীগ নেত্রীবৃন্দরা সেখানে উচ্চস্বরে শ্লোগান তুলেন। শ্লোগান ছিল— ‘এই মাত্র খবর এলো/খালেদা জিয়া জেল গেল’।

সারাবাংলা/এমএমএইচ/আইজেকে

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন