বিজ্ঞাপন

ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘Beloved’

February 8, 2018 | 4:22 pm

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট :

বিজ্ঞাপন

গল্পটা অপূর্ব আর ঐন্দ্রিলার। ভালোবাসার প্রথম দর্শনে নিজেদের মধ্যে মিল থাকা দুটি মানুষ একে অপরকে খুঁজে পায়। বাবা-মার পছন্দই নিজের পছন্দ- এ কথাকে সত্য প্রমান করতে গিয়ে অ্যারেঞ্জ ম্যারেজের সুত্র ধরেই অপূর্ব দেখতে পায় ঐন্দ্রিলাকে। দু’পক্ষের বাবা-মাই ঠিক করে, নতুন জীবন শুরু করার আগে তাদের ছেলে-মেয়ে যাতে একে অপরকে বুঝতে পারে। প্রাণ খুলে কথা বলতে পারে। জেনে নিতে পারে একে অপরের পছন্দ আর অপছন্দের তালিকা।

এরপর আরও কয়ের দফা দেখা-সাক্ষাত আর কথা বলে তারা সিদ্ধান্ত নেয় যে, এক সাথে বাকি জীবনটা তারা কাটাতেই পারে। ধীরে ধীরে ঘনিয়ে আসতে থাকে তাদের সেই কাংখিত সেই দিন। দুই পরিবারেই চলছে মহা ধুমধাম আয়োজন। কিন্তু হঠাৎ যেন বিনা মেঘে বজ্রপাত। ঐন্দ্রিলা জানতে পারে তার হবু বর অপূর্ব অন্য আরেকটি মেয়েকে পছন্দ করে। তাদের আর বিয়ে হচ্ছে না। মন ভেঙে যায় অন্দ্রিলার।

এই ঘটনার কয়েক বছর পর একটি সুপার শপে আবার দেখা হয়ে যায় তাদের দু’জনের। মনের ভেতর অনেক কথা জমা থাকলেও সেদিন তেমন কথা বলতে পারে না তারা। ফেসবুকে সার্চ করে জেনে নেয় একে অপরের বর্তমান অবস্থা। অপূর্ব অনুশোচনায় ভোগে। সে ঐন্দ্রিলার বাসার সামনে ঘুরঘুর করে। বিষয়টা খেয়াল করে অনেক দিনের জমে থাকা চাপা ক্ষোভ প্রকাশ করে অন্দ্রিলার বাবা আর মামা। অপূর্বকে অপমান করে তাড়িয়ে দেয় তারা। এবং অপূর্ব’র বাবাকে ফোন দিয়ে পুরো ঘটনা জানায়। ক্ষুব্ধ অপূর্বর বাবা ছেলের কাছে জবাবদিহিতা চায়। এগিয়ে যায় নাটকের গল্প . . .

বিজ্ঞাপন

এরকম গল্প নিয়েই জিটিভিতে প্রচারিত হবে ভালোবাসা দিবসের বিশেষ নাটক ‘বিলাভেড’। জিয়াউল ফারুক অপূর্ব’র মুল ভাবনায় নাটকটি লিখেছেন জাফরিন সাদিয়া ও রুবেল হাসান আর পরিচালনা করেছেন রুবেল হাসান।
‘বিলাভেড’ নাটকের বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন- জিয়াউল ফারুক অপূর্ব, ঐন্দ্রিলা প্রমুখ। নাটকটি জিটিভির ব্রেক ফ্রি ভ্যান্টোইন ফেস্টে ১৫ ফ্রেব্রুয়ারী দুপুর ১টায় প্রচার হবে।

এছাড়া নাটকটি একইসঙ্গে প্রচারিত হবে জিটিভির ইউটিউব চ্যানেলেও। আর ১৫ ফেব্রুয়ারির পরে বিশেষ এই নাটকটি দেখা যাবে ইউটিউব চ্যানেল র‌্যাবিটহোল এন্টারটেইনমেন্টেও

সারাবাংলা/এসবি/পিএম

বিজ্ঞাপন

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন