সোমবার ২৩ সেপ্টেম্বর, ২০১৯ ইং , ৮ আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ, ২৩ মুহাররম, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

সাবিনা ইয়াসমিনের জন্মদিন অনুষ্ঠানের উপস্থাপক আফজাল হোসেন

সেপ্টেম্বর ৩, ২০১৯ | ১:৪৯ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

বাংলা গানের জগতে জীবন্ত এক কিংবদন্তি শিল্পী সাবিনা ইয়াসমিন। গুণী এ শিল্পীর জন্মদিন ৪ সেপ্টেম্বর। জনপ্রিয় এ শিল্পীর জন্মদিনে শুভেচ্ছা জানাতে চ্যানেল আই ‘তারকাকথন’র বিশেষ পর্ব প্রচার করবে। বিশেষ এ অনুষ্ঠানটি উপস্থাপনা করবেন নন্দিত অভিনেতা ও নির্মাতা আফজাল হোসেন।


বিজ্ঞাপন

আরও পড়ুন :  জন্মদিনে স্মৃতিতে অম্লান মহানায়ক উত্তম কুমার


৪ সেপ্টেম্বর লালগালিচা সংবর্ধনা দেওয়া হবে সাবিনা ইয়াসমিনকে। দুপুর সাড়ে ১২টায় অনুষ্ঠিতব্য ‘তারকাকথন’ অনুষ্ঠানে উপস্থিত থেকে তিনি তার সংগীত জীবনের গল্পগাথা তুলে ধরবেন দর্শক আর ভক্তদের সামনে।

ঐদিন সকাল সাড়ে ৭টায় ‘গানে গানে সকাল শুরু’ অনুষ্ঠানে সাবিনা ইয়াসমিনের জনপ্রিয় গান পরিবেশন করবেন তা ‘সেরাকণ্ঠ’ ঝিলিক। দুপুর ১টা ৫ মিনিটে ‘এবং সিনেমার গান’-এ প্রচারিত হবে সাবিনা ইয়াসমিনের কালজয়ী কিছু গান নিয়ে বিশেষ পর্ব।

বিজ্ঞাপন

সাবিনা ইয়াসমিনের জন্ম ঢাকায়, ১৯৫৪ সালে। সংগীতে বিশেষ অবদানের জন্য সাবিনা ইয়াসমিন ১৯৯৬ সালে স্বাধীনতা পদক এবং ১৯৮৪ সালে একুশে পদকে ভূষিত হয়েছেন। বাংলা সিনেমায় প্লে-ব্যাক গায়িকা হিসাবে সবচেয়ে বেশি পরিচিত তিনি।

সেরা নারী প্লে-ব্যাক গায়কের জন্য বাংলাদেশ জাতীয় চলচ্চিত্র পুরস্কার ১৩ বার পেয়ে তিনি রেকর্ড করেছেন। চলচ্চিত্রের জন্য ১,৫০০ টিরও বেশি গান রেকর্ড হয়েছে তার এবং এ যাবৎ সাবিনা ইয়াসমিনের কণ্ঠে ১০ হাজারেরও বেশি গান রেকর্ড হয়েছে।


আরও পড়ুন :  গণ্ডি পেরোবেই ‘গণ্ডি’!


বিজ্ঞাপন
বিজ্ঞাপন