বিজ্ঞাপন

বিয়ের পর শুটিংয়ে ফিরলেন নুসরাত জাহান

September 3, 2019 | 2:52 pm

এন্টারটেইনমেন্ট ডেস্ক

সাময়িক বিরতি কাটিয়ে ফের বড় পর্দায় ফিরছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী নুসরত জাহান। নতুন সংসার, সংসদের দায়দায়িত্ব পালনের সঙ্গে সঙ্গে অভিনেত্রী নুসরাত জাহান কি হারিয়ে গিয়েছেন? টলি টাউনের অন্দরে এই গুঞ্জন ক্রমশ জোরালো হচ্ছিল। তবে সে সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে ফিরছেন অভিনেত্রী।

বিজ্ঞাপন

ছবির নাম ‘অসুর’। পরিচালনা করেছেন পাভেল। এর আগে এই পরিচালক নির্মাণ করেছেন ‘রসগোল্লা’ নামের সিনেমা। ‘অসুর’ ছবিতে নুসরাতের সঙ্গে দেখা যাবে আরও দুই অভিনেতা-আবীর চট্টোপাধ্যায় এবং জিৎ-কে।


আরও পড়ুন :  সাবিনা ইয়াসমিনের জন্মদিন অনুষ্ঠানের উপস্থাপক আফজাল হোসেন


কিছু দিন আগেই শুরু হয়েছিল ওই ছবির শুটিং। শিল্পী রামকিঙ্কর বেজকে শ্রদ্ধা জানিয়ে ওই ছবি নির্মাণ করা হচ্ছে। কিন্তু দুই ঘরানার নায়ককে সামলাচ্ছেন কীভাবে? ভারতীয় দৈনিক আনন্দবাজার পত্রিকাকে দেওয়া এক সাক্ষাৎকারে পরিচালক বলেছিলেন, ‘আমি ঘরানা বুঝি না। চরিত্র ভাবি, গল্প ভাবি। এই দুটো চরিত্র আবীর-জিৎ ছাড়া কেউ পারতেন না।’

বিজ্ঞাপন

আর নুসরাত জাহান? পাভেল বলেছিলেন, ‘ও আমার ছবিতে সারপ্রাইজ এলিমেন্ট। সাধারণত নায়িকাদের দেরি করে আসা নিয়ে আমি খুব বিরক্ত হই। তবে নুসরাত রাজনৈতিক কাজ সামলেও কোনও ঝামেলা করেনি। এত ভাল অভিনয় করছে যে, এই ছবি ওর কেরিয়ারে মাইলফলক হবে।’

কয়েকদিন আগে ইনস্টাগ্রাম থেকে অভিনেতা জিতের সঙ্গে শুটের ছবি শেয়ার করেছেন নুসরাত। হ্যাশট্যাগে লিখেছেন, ‘শুট মোড’।

শোনা যাচ্ছে এই বছরের শেষের দিকে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। বিয়ে এবং সাংসদ হওয়ার পর নুসরাতকে বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছেন দর্শকরা।

বিজ্ঞাপন

আরও পড়ুন :

.   জন্মদিনে স্মৃতিতে অম্লান মহানায়ক উত্তম কুমার

.   গণ্ডি পেরোবেই ‘গণ্ডি’!


সারাবাংলা/পিএ

Tags: , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন