সোমবার ৯ ডিসেম্বর, ২০১৯ ইং , ২৫ অগ্রহায়ণ, ১৪২৬ বঙ্গাব্দ, ১১ রবিউস-সানি, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

রাফির পরিচালনায় ‘পরাণ’ ছবির শুটিং শুরু

সেপ্টেম্বর ৩, ২০১৯ | ৮:১৪ অপরাহ্ণ

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট

‘পোরামন টু’, ‘দহন’ সিনেমা খ্যাত পরিচালক রায়হান রাফি শুরু করেছেন তার নতুন সিনেমার শুটিং। ছবির নাম ‘পরাণ’। ময়মনসিংহে মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং। এতে অংশ নিয়েছেন ছবির কেন্দ্রীয় চরিত্রের অভিনয়শিল্পীসহ অন্যান্যরা।

বিজ্ঞাপন

ছবির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম, শরিফুল রাজ এবং ইয়াশ রোহান। প্রথম দিনে রাজ ও মিমকে নিয়ে হয়েছে ছবির শুটিং, বিষয়টি নিশ্চিত করেছেন পরিচালক রায়হান রাফি। তিনি জানান ময়মনসিংহে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত শুটিং করার পরিকল্পনা আছে তাদের। শিগগিরই ইয়াশ যুক্ত হবেন তাদের সঙ্গে।

মফস্বলের তিন তরুণের জীবন এবং সেই জায়গার বিভিন্ন ক্রাইসিস, আবেগ, অনুভূতি উঠে আসবে ছবিতে। ছবিতে ভালোবাসা যেমন থাকবে, তেমন থাকবে নেশা, রাজনীতি, বিয়ে বিচ্ছেদসহ বিভিন্ন ঘটনা।

বিজ্ঞাপন

ছবিটি মফস্বলের প্রেক্ষাপটে, তাই মিমের রূপ-লাবণ্যের জৌলুসটা মিস করতে পারেন দর্শকরা। আবার একেবারে হতাশও হবেন না। মিম আগেই বলেছিলেন, ‘আমার চরিত্রটা নন গ্ল্যামারস—বিষয়টা এমন না। চরিত্রটা একটু ক্যাজুয়াল, তার কথা বলা বা তার পোশাকে মফস্বলের ছাপ আছে।’

তবে ‘লাল লিপস্টিক’— এর মতো সৌন্দর্য ছড়াবেন না তিনি, এটা নিশ্চিত। মফস্বলে একটি মেয়ে ও তার আশেপাশের আনন্দ, ভালোবাসা ও সমস্যা উঠে আসবে মিমের চরিত্রে। এর বেশি বলতে চাননি মিম।

আর ছবিতে নিজের চরিত্র নিয়ে রাজ সারাবাংলাকে বলেন, ‘আমি এমন একটা চরিত্রের জন্য অপেক্ষা করছিলাম বলতে পারেন। অর্থাৎ, আমার মনে হয়েছে এই চরিত্রে চ্যালেঞ্জ আছে, অভিনয় করার সুযোগ আছে। সেকারণেই আমি ছবিটি করছি। তা না হলে আরও অনেক ছবির মতো এটাও ছেড়ে দিতাম।’

‘পরাণ’ ছবিতে বিদ্যা সিনহা মিম অভিনয় করছেন নাম ভূমিকায়। এতে মিমকে ডাকা হবে পরাণ নামে।

বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন
বিজ্ঞাপন