রবিবার ২০ অক্টোবর, ২০১৯ ইং , ৪ কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ, ২০ সফর, ১৪৪১ হিজরি

বিজ্ঞাপন

আবারও গ্যালাক্সি নোট টেন প্লাসের প্রি-অর্ডার শুরু

সেপ্টেম্বর ৩, ২০১৯ | ৯:১১ অপরাহ্ণ

সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: ক্রেতাদের অভূতপূর্ব সাড়া পাওয়ায় প্রথম পর্যায়ের প্রি-অর্ডারের সময় গ্যালাক্সি নোট টেন প্লাসের স্টক শেষ হয়ে যায়। ফলে ওই সময় প্রি-অর্ডার বন্ধ করে দেয় স্যামসাং। ১ সেপ্টেম্বর থেকে নতুন করে আবারও শুরু হয়েছে দ্বিতীয় পর্যায়ের প্রি-অর্ডার। আগামী ২৪ সেপ্টেম্বর পর্যন্ত এই অর্ডার গ্রহণ করবে স্যামসাং মোবাইল বাংলাদেশ।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) স্যামসাং মোবাইল বাংলাদেশ থেকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

দ্বিতীয় পর্যায়ের প্রি-অর্ডার প্রসঙ্গে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘আমরা অত্যন্ত আনন্দের সাথে জানাতে চাই যে, প্রি-অর্ডারের ক্ষেত্রে ক্রেতাদের কাছ থেকে আমরা অভাবনীয় সাড়া পেয়েছি। তাই আমরা দ্বিতীয় ধাপের প্রি-অর্ডার চালুর সিদ্ধান্ত নিয়েছি। এতে করে ক্রেতারা ডিভাইসটি কেনার সময় বাড়তি সুবিধাগুলো উপভোগ করতে পারবেন।’

আরও পড়ুন: গ্যালাক্সি নোট টেন প্লাসে বাড়তি আগ্রহ, বন্ধ প্রি-অর্ডার

বিজ্ঞাপন

সীমিত সময়ের এই প্রি-অর্ডারের আওতায় রেগুলার দামের চেয়ে ১০ হাজার টাকা কমে গ্যালাক্সি নোট টেন প্লাস ক্রয় করা যাবে ১ লাখ ৩৪ হাজার ৫০০ টাকায়। অফারে ক্রেতারা সর্বোচ্চ ১ লাখ টাকার ডিসকাউন্ট ভাউচার পাবেন, যা তারা পরবর্তী সময়ে স্যামসাংয়ের নির্দিষ্ট মডেলের রিয়েল ফোরকে ইউএইচডি স্মার্ট টিভি কেনার সময় ব্যবহার করতে পারবেন। এছাড়া দ্বিতীয় বছরের ওয়ারেন্টি কেনার সময় ওয়ান-টাইম স্ক্রিন রিপ্লেসমেন্ট (নেভার মাইন্ড অফার) বিনামূল্যে নিতে পারবেন। ক্রেতারা সর্বোচ্চ ১৮ মাসের ইএমআই বা কিস্তিতে সম্পূর্ণ বিনা সুদে নতুন এই ডিভাইসটি কিনতে পারবেন। এর পাশাপাশি নির্দিষ্ট মডেলের হ্যান্ডসেটের জন্য থাকছে এক্সচেঞ্জ অফার।

স্যামসাং গ্যালাক্সি নোট টেন প্লাসের ডিসপ্লে বেশ বড়। ছয় দশমিক আট ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের সেটটিতে ১২ মেগাপিক্সেলের ডুয়েল অ্যাপারচার লেন্স, ১৬ মেগাপিক্সেলের ওয়াইড অ্যাঙ্গেল লেন্স, ১২ মেগাপিক্সেলের টেলিফটো লেন্স রয়েছে। ব্লার ব্যাকগ্রাউন্ড ও পোর্ট্রেইট ভিডিওর জন্য আছে থ্রিডি ডেপথ সেন্সিং ক্যামেরা। সেলফির জন্য রয়েছে ১০ মেগাপিক্সেল লেন্স। প্রসেসরে আছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৫৫। প্রি-অর্ডার ছাড়া ভিভাইসটির রেগুলার দাম ১ লাখ ৪৪ হাজার ৫০০ টাকা।

সারাবাংলা/ইএইচটি/পিটিএম

বিজ্ঞাপন

Tags: , , ,

বিজ্ঞাপন
বিজ্ঞাপন